ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

দেবীদ্বারে ত্রাণের তালিকা দেয়ায় যুবককে মারধর 

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪৫, ১২ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া এলাকার দুস্থ মানুষের জন্য ত্রাণের তালিকা তৈরিসহ নিজ উদ্যোগে শতাধিক লোকের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে স্থানীয় ইউপি চেয়ারম্যানের তোপের মুখে পড়েছেন কুমিল্লার দেবীদ্বার উপজেলার মাশিকাড়া গ্রামের মো. আশেকে এলাহী নামে এক যুবক। তিনি ওই গ্রামের মৃত আবুল কাসেমের ছেলে।

গতকাল ইউনিয়ন পরিষদ ভবনে ১০ নং দক্ষীণ গুনাইঘর ইউপি চেয়ারম্যান আবদুল হাকিম খান চারজন চৌকিদার পাঠিয়ে তাকে ডেকে নিয়ে মারধরসহ প্রায় চার ঘণ্টা আটকে রেখেছিলেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই যুবক।
 
এদিকে ওই যুবককে চেয়ারম্যানের কক্ষে ডেকে নিয়ে হুমকি ও কক্ষে আটকে রাখার ভিডিও এবং পরে বন্দিদশা থেকে মুক্ত হয়ে ফেসবুক লাইভে ভুক্তভোগীর পুরো ঘটনা বর্ণনার কয়েকটি ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে। তবে চেয়ারম্যান বলছেন- সবই তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

ভুক্তভোগী আশেকে এলাহী জানান, তিনি ব্যক্তিগতভাবে স্থানীয় ১১০ জনকে কিছু ত্রাণ সামগ্রী দিয়েছেন। এরপর স্থানীয় আরও অনেকে তার নিকট ত্রাণের জন্য আসলে তাদের ত্রাণ দিতে ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিম খাঁনকে অনুরোধ জানিয়ে কর্মহীন হয়ে পড়া ৫৯ জনের একটি তালিকা দেন।। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে যান। 
একপর্যায়ে চেয়ারম্যান তাকে বলেন, তুমি কি চেয়ারম্যান হবা নাকি, এমপি হবা নাকি। তোমার এতো দরদ ক্যান। পরে এ নিয়ে ফেসবুকে লেখালেখি করার অভিযোগ এনে শনিবার চার চৌকিদার দিয়ে তাকে তুলে নিতে চেয়ারম্যান আব্দুল হাকিম নির্দেশ দেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি