ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শেরপুরে সাংবাদিকদের পিপিই দিলেন জেলা প্রশাসক 

শেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ২৩:২৪, ১৩ এপ্রিল ২০২০ | আপডেট: ১২:২০, ১৪ এপ্রিল ২০২০

খবর সংগ্রহের জন্য সাংবাদিকদের ঘরের বাইরে বেরুতেই হয়। করোনার এই সময়ে বাইরে দায়িত্ব পালন করা অন্যান্য পেশাজীবীর মতো সাংবাদিকদেরও ঝুঁকির মুখে ঠেলে দিয়েছে। এমন পরিস্থিতিতে শেরপুরের সাংবাদিকদের পাশে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী নিয়ে এগিয়ে এলেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। 

গতকাল সোমবার বিকেলে শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমানের হাতে তিনি ৩৫টি পিপিই তুলে দেন। জেলা প্রশাসকের কার্যালয়ে এসব পিপিই গ্রহণ করে জেলায় কর্মরত সাংবাদিকদের পক্ষ থেকে প্রেসক্লাব সভাপতি জেলা প্রশাসক আনার কলি মাহবুবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তাকে অভিনন্দন জানান। এসব পিপিই করোনার এই সময়ে সাংবাদিকদের দায়িত্ব পালনে ব্যক্তিগত সুরক্ষার কাজ করবে। এতে সাংবাদিকরা আরো নির্ভর হয়ে তাদের দায়িত্ব পালনে সক্ষম হবেন। 

পিপিই প্রদানকালে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এবিএম এহসানুল মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নমিতা দে, নেজারত ডিপুটি কালেক্টর (এনডিসি) মোঃ মিজানুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট অহনা জিন্নাত ও ফরিদা সুলতানাসহ অন্যান্য কর্মকর্তাগণ। 

পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাস্ট্রীর সভাপতি আসাদুজ্জামান রৌশন  সাংবাদিকদের পিপিই প্রদান করায় জেলা প্রশাসকের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়াও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, সাংবাদিক বিপ্লবী রবি নিয়োগী সভাকক্ষ পরিচালনা পর্ষদ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, উদিচি শিল্পী গোষ্ঠীর সভাপতি অধ্যাপক তপন সরোয়ার, দৈনিক ইত্তেফাক এর শেরপুর জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সুশীল মালাকার কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি