ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

করোনা সচেতনতায় ব্রাহ্মণবাড়িয়ায় সাইকেল র‌্যালি 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৯:০৭, ১৪ এপ্রিল ২০২০

ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাস প্রাদুর্ভাবরোধে সরকারি নির্দেশনা মোতাবেক মানুষকে ঘরমুখো করার লক্ষে ছাত্র-যুবকদের পক্ষ থেকে সচেতনতামূলক সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকালে স্থানীয় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে উপস্থিত থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার সাইকেল র‌্যালিটি উদ্বোধন করেন।

র‌্যালিটি শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বর থেকে বের হয়ে জেলা সদর, নবীনগর উপজেলার একাংশ এবং আশুগঞ্জ উপজেলার একাংশসহ ৩০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে বিকেলে পুনরায় র‌্যালিটি শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্ত¡রে এসে শেষ হয়। র‌্যালিতে নিরাপদ দূরত্ব বজায় রেখে ২০টি সাইকেল অংশগ্রহণ করে। সাইকেল র‌্যালিতে নেতৃত্ব দেয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিনহাজ মামুন বলেন, করোনাভাইরাস প্রাদুর্ভাবরোধে জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। এরপরও কিছু সাধারণ মানুষ অহেতুক রাস্তায় ঘুরাফেরা করে। তাদেরকে করোনাভাইরাস সম্পর্কে সচেতন করার জন্যই এই সাইকেল র‌্যালির আয়োজন। এতে গ্রামের সাধারণ মানুষ কিছুটা হলেও সচেতন হবে বলে বলে আমি বিশ্বাস করি। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার বলেন, অনেক মানুষ অসচেতন হয়ে লকডাউন মানছেন না। তারা ঘর থেকে বের হয়ে অযথা রাস্তায় ঘুরাফেরা করছেন। গ্রামের মানুষকে সচেতন করতে এই সাইকেল র‌্যালি ভুমিকা রাখবে। তিনি করোনাভাইরাসের প্রাদুর্ভাবরোধে সবাইকে ঘরে থাকার আহবান জানান।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি