ঢাকা, সোমবার   ১৫ জুলাই ২০২৪

বাউফলে ৪২ মেট্রিকটন সরকারি চালসহ দুইজন আটক

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪১, ১৫ এপ্রিল ২০২০

পটুয়াখালীর বাউফলের বগা বন্দরে ৪২ মেট্রিকটন সরকারি চাল জব্দ করেছে পুলিশ। এ সময় আটক করা হয়েছে শাহাজাহান হাওলাদার ও জয়নাল চৌকিদার নামে দুইজনকে। 

আজ বুধবার সকাল সাড়ে ৮টার দিকে বন্দরের একটি ঘরে ট্রলার থেকে উত্তোলনের সময় চালসহ আটক করা হয় ওই দুই জনকে। 

জানা গেছে, খাদ্য অধিদপ্তরের সিলকৃত বস্তাভর্তি ওই চাল বন্দর লাগোয়া উত্তর পাশের খালে নোঙর করা একটি ট্রলার থেকে স্থানীয় এক চাল ব্যবসায়ীর নিজস্ব গোডাউনে তুলছিল শ্রমিকরা। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে বলে জানান প্রশাসনের একটি সূত্র।

এ বিষয়ে জানতে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমানের মোবাইলফোনে কল করা হলে তিনি তা বিছিন্ন করেন। স্থানীয় অন্য এক সংবাদ কর্মীর কাছেও এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হননি তিনি। 

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়াটার্স) শেখ বেলাল হোসেন সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ সকালে সেখানে অভিযান চালায় ও এক চাল ব্যবসায়ীর গোডাউনে ট্রলার থেকে শ্রমিকদের চাল তোলার সময় খাদ্য অধিদপ্তরের সিল দেওয়া বস্তাভর্তি ৪২ মেট্রিকটন চাল জব্দ করা হয়। এ সময় আটক করা হয় ট্রলার মালিক জয়নাল চৌকিদার ও  চাল ব্যবসায়ী শাজাহানকে। জিজ্ঞাসাবাদের জন্য চাল উত্তোলনের কাজে নিয়োজিত ১০ শ্রমিককে থানায় নেয়া হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। চালের বস্তাগুলো বরিশালের হিজলা উপজেলা থেকে আনা হয়েছে আটককৃত শাজাহান পুলিশকে জানায়।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি