ঢাকা, বুধবার   ২০ অক্টোবর ২০২১, || কার্তিক ৪ ১৪২৮

কিশোরগঞ্জে আরো ১৮ করোনা রোগী শনাক্ত, চিকিৎসক ৪ জন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৯, ১৭ এপ্রিল ২০২০

কিশোরগঞ্জে নতুন করে আরো ১৮ করোনা রোগী শনাক্ত হয়েছে, তাদের মধ্যে চিকিৎসক রয়েছেন ৪ জন। গত ১৫ এপ্রিল পাঠানো ২৯জনের নমুনা পরীক্ষায় এ ১৮ জনের করোনা পজেটিভ এসছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত  মোট  ৫২ জনের করোনা সংক্রমণ চিহ্নিত হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) সন্ধায় একুশে টেলিভিশনকে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মো. মুজিবর রহমান।

তিনি জানান, আক্রান্ত চার চিকিৎসকের মধ্যে কটিয়াদী উপজেলায় ১জন, তাড়াইল উপজেলায় ১জন, ভৈরব উপজেলায় ১ জন এবং আরেকজন বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজের চিকিৎসক।

এছাড়াও অন্যকোন স্বাস্থ্যকর্মী রয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা কেবলমাত্রই রিপোর্ট হাতে পেয়েছি। যাচাইবাছাই করে দেখছি। এখনও পর্যন্ত চিকিৎসক ছাড়া অন্য কোন স্বাস্থ্যকর্মীর পজেটিভ রিপোর্ট আমরা পাইনি। আশা করছি, আজকের রিপোর্টে আর কোন স্বাস্থ্যকর্মী নেই।

চিকিৎসকসহ নতুন ১৮ জন শনাক্তদের মধ্যে কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৫জন, কুলিয়ারচর উপজেলায় ৩জন, মিঠামইন উপজেলায় ৩জন, বাজিতপুর উপজেলায় ২জন, তাড়াইল উপজেলায় ২জন, অষ্টগ্রাম উপজেলায় ১জন, কটিয়াদী উপজেলায় ১জন ও নিকলী উপজেলায় ১জন রয়েছেন।  

উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের প্রাণ হারিয়েছেন। এতে এ ভাইরাসে এখনো পর্যন্ত ৭৫ জনের মৃত্যু হয়েছে। এছাড়া করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ২৬৬ জন। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো এক হাজার ৮৩৮।

টিআই/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি