ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ত্রাণ বিতরণ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৩৪, ১৮ এপ্রিল ২০২০ | আপডেট: ১৯:৪৯, ১৮ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের কারণে কর্মহীন অসহায় ও হকারদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সুনামগঞ্জ প্রেসক্লাব। রোববার দুপুরে অর্ধশতাধিক হকার ও কর্মহীন অসহায়দের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন প্রেসক্লাবের সভাপতি ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শামসুন্নাহার রব্বানী শাহানা ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমেদ। 

খাদ্য সামগ্রীর মধ্যে ৬ কেজি চাল, ১ কেজি আলু, ১ লিটার তেল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি লবন, ১টি সাবান বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ও দৈনিক সুনামগঞ্জের সময়ে’র সম্পাদক মো. সেলিম আহমদ, প্রেসক্লাবের সদস্য ও দৈনিক সমাচার পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজান, সাংবাদিক আনোয়ারুল হক প্রমুখ। 

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমদ বলেন, প্রেসক্লাব সদস্য ও কিছু শুভাকাঙ্খীদের অর্থায়নে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রথমধাপে ৫৬ জনকে খাদ্য সামগ্রী প্রদান করেছি। পরবর্তীতে আরও অসহায় ৫০টি পরিবারের মাঝে ত্রাণ পৌঁছে দেয়া হবে। দেশের এই দুর্যোগকালে অসহায়দের পাশে প্রেসক্লাবের সহায়তার চেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি জানান। 
কেআই/ 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি