ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সন্দ্বীপে ত্রাণ বিতরণ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৫, ১৮ এপ্রিল ২০২০ | আপডেট: ২০:১৪, ১৮ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের প্রভাবে সন্দ্বীপের কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম। সন্দ্বীপ পৌরসভার ৯টি ওয়ার্ডের মোট ৩৫০ জনের মধ্যে এ ত্রাণ বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাংসদ মাহফুজুর রহমান মিতা। আর্থিক সহায়তা করেন আমেরিকা প্রবাসী সাবেক ছাত্রনেতা আবু ইউসুফ লিটন।  

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলাউদ্দীন বেদন, মুক্তিযোদ্ধা আবু হেলাল চৌধুরী, পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তাদের মাওলা সেলিম, সাধারণ সম্পাদক সফিকুল মাওলা, থানা আওয়ামী লীগ সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ।

ত্রাণ বিতরণ সমন্বয় করেন সাবেক ছাত্রলীগ নেতা প্রদ্যুৎ নন্দী ও নুরনবী আনন্দ, দিদার আলম, মো. মামুনুর রশিদ,শিপন মাহমুদ ও সুজিদ ভদ্র। সন্দ্বীপের পৌরসভার ৯টি ওয়ার্ডের মোট ৩৫০ জনকে চাউল, ডাউল, পেঁয়াজ, তেল, আলু, চনা ইত্যাদি বিতরণ করা হয়।

মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বলেন, এই বৈশ্বিক সংকটময় মুহূর্তে সকলের উচিত খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়ে এ সংকট মোকাবেলায় সহযোগিতা করা এটা আরেকটি যুদ্ধজয়ের চেয়ে কম নয়। আমার পক্ষ থেকে এ ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে। আমেরিকা প্রবাসী আবু ইউসুফ লিটন আর্থিক সহায়তায় এগিয়ে আসায় ধন্যবাদ জানাই।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি