ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বরগুনায় করোনা মোকাবেলায় কাজ করছে কালেক্টরেট সহকারীরা

বরগুনা প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২৭, ১৮ এপ্রিল ২০২০

মহামারী নবেল করোনা ভাইরাস (কোভিট-১৯) মোকাবেলায় দিনরাত বরগুনা জেলায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস)। কিন্তু  দুঃখের বিষয় হচ্ছে এখন পর্যন্ত পদবী ও বেতন গ্রেড পরিবর্তন করেনি সরকার। দীর্ঘদিন যাবৎ কালেক্টরেট সহকারীরা বিক্ষোভ মিছিল, সমাবেশ, কর্মবিরতি করেছে তারা। এখনো পর্যন্ত তাদের দাবি-দাওয়া মেনে নেওয়া হয়নি।

দেখা গেছে প্রতিদিন রাতভর জেলা প্রশাসকের সাথে করোনা ভাইরাস প্রতিরোধে যোদ্ধা হিসেবে জীবনের ঝুঁকি নিয়ে ৯৫ জন কালেক্টরেট সহকারীগণ প্রত্যন্ত অঞ্চলে গিয়ে অসহায়-দুস্থ মানুষদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। তারপরও পাচ্ছে না কালেক্টরেট সহকারীরা তাদের ন্যায্য অধিকার।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি বরগুনা জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা নাজির মোঃ আল মাসুদ করিম বলেন, মহামারী করোনা ভাইরাস আতঙ্কে দিন কাটাচ্ছে সকল মানুষ। সকল ধরনের অফিস-আদালতে রয়েছে বন্ধ। কিন্তু আমরা  কালেক্টরেট সহকারীরা জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষকে রক্ষা করার জন্য নিজেদের পরিবারের দিকে না তাকিয়ে আমরা বরগুনার জেলা প্রশাসক স্যারের সাথে থেকে দিন-রাত মাঠ পর্যায়ে পরিশ্রম করে যাচ্ছি। কিন্তু আমাদের ন্যায্য অধিকার পদবী ও বেতন গ্রেড পরিবর্তনের দাবিতে দীর্ঘদিন মানববন্ধন, বিক্ষোভ মিছিল, সমাবেশ, কর্মবিরতি করেছি তার সুরাহা এখনো পর্যন্ত পাইনি। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের আকুল আবেদন যাতে করে আমাদের দাবি অচিরেই মেনে নেওয়া হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি