ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

চট্টগ্রামে যুবলীগের ত্রাণ বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ১৯ এপ্রিল ২০২০ | আপডেট: ১৮:২৯, ১৯ এপ্রিল ২০২০

চট্টগ্রামের দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে যুবলীগের উদ্যোগে ধারাবাহিক খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে। এই কার্যক্রমের আওতায় এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল, আলু, পেয়াজ, তেলসহ প্রয়োজনীয় খাবার উপকরণ পৌছে দিচ্ছে যুবলীগ।

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমানের তত্ত্ববধানে ধারাবাহিকভাবে এসব ত্রাণ বিতরণ করা হচ্ছে। গত বৃহস্পতিবার এই ওয়ার্ডের ১০৯টি পরিবারের সদস্যদের হাতে এসব খাদ্য সহায়তা পৌঁছে দেন আরিফুর রহমান। এর আগেও কয়েক ধাপে এলাকার নিম্ন আয়ের অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়ার জন্য কাজ করেছেন তিনি। 

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে আহবান করেছেন নিম্ন মধ্যবিত্তের পাশে দাঁড়াতে। প্রধানমন্ত্রীর সেই আহ্বানকে নির্দেশ হিসেবে নিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক এর সার্বিক সহযোগিতায় ১০৯টি পরিবারকে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি আমরা। 

'এলাকার কর্মহীন মানুষের পাশে নিয়মিতভাবেই এসব সহায়তা নিয়ে পাশে থাকছি আমরা। এর আগেও এছাড়া দফায় দফায় ৩৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। এই কার্যক্রম অব্যাহত থাকবে।


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি