ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে কৃষকদের ধান কেটে দিল যুবলীগ 

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৫, ২০ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ায় ধান কাটার মৌসুমে শ্রমিক সংকট দেখা দিয়েছে। ঠিক তখন হাওরের জেলা সুনামগঞ্জের কৃষকদের পাশে দাঁড়িয়ে ধান কেটে দিলেন জেলা যুবলীগের নেতাকর্মীরা।
 
সোমবার দুপুরে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন নিখিলের নির্দেশনায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপলের নেতৃত্বে যুবলীগের অর্ধশতাধিক নেতাকর্মীরা সদর উপজেলার গৌরারং ইউনিয়নের ভেড়াজালী গ্রামের হাওরে এ কৃষকের বোরো ধান কেটে দিলেন তারা।
 
এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. জেবুল মিয়া,যুবলীগ নেতা মো. রমজান মিয়া প্রমুখ।
  
সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন আজ দেশে এই মরণঘাতী করোনা ভাইরাসের কারণে প্রতিটি বিপর্যস্থ মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সারা দিয়ে ঘরে বন্দি থাকলে ও সরকার তাদের নিয়মিত খাদ্যসামগ্রী পৌছে দিচ্ছেন। 

তিনি বলেন, করোনার কারণে দেশের অন্যান্য জেলা থেকে চলতি বোরো মৌসুমে ধান কাটতে সুনামগঞ্জের হাওরে কোন শ্রমিক না আসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মইনুল হোসেন নিখিলের নির্দেশনায় আমরা সুনামগঞ্জ জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা কৃষকদের পাশে দাঁড়িয়ে তাদের ধান কাটায় সহযোগিতা করছি যেন কৃষকরা বন্যার আশংঙ্কা থেকে দ্রুত সময়ের মধ্যে হাওরের পাকা ধানগুলো কেটে তাদের গোলায় তুলতে পারেন। সেই লক্ষ্যে যুবলীগের প্রতিটি নেতাকর্মীরা প্রতিদিন কৃষকদের ধান কাটায় অংশগ্রহণ করে তাদের সহযোগিতা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। 
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি