ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

বরিশালে নারী চিকিৎসক সহ আরো দুইজন আক্রান্ত 

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৪, ২০ এপ্রিল ২০২০

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত এক নারী ইন্টার্নী চিকিৎসক সহ আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে বরিশাল জেলায় মোট ২২ জন আক্রান্ত। গতকাল বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। 

গতকাল নমুনা পরীক্ষার পর হাসপাতালের নারী ইন্টার্নী চিকিৎসকের (২৫) শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়। সে বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও বরিশাল নগরীর দক্ষিন-পশ্চিমাঞ্চলের এক পুরুষ (২৫) বাসিন্দার নমুনা পরীক্ষার পর করোনা পজিটিভ এসেছে। তাকেও হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

বরিশাল জেলার বাবুগঞ্জ ৮জন, বরিশাল সদর ৭জন, মুলাদী-১জন, হিজলায়-১জন,মেহেন্দীগঞ্জে-১জন,গৌরনদী-২জন, আগৈলঝাড়া ১জন এবং বাকেরগঞ্জে- ১জন করে করোনা রোগী শনাক্ত হয়েছে।

হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ২৫ জন রোগীর মধ্যে ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। গতকাল বিকেল ৫ টায় মেহেন্দিগঞ্জ উপজেলার সুলতানী গ্রামের আব্দুল সরদারের ছেলে লিটন ২৫ মৃত্যু হয়। পেশায় তিনি মানতা (নৌকায় বসবাসকারী ) ছিলেন। জ্বর, সর্দি এবং কাশিসহ করোনার উপসর্গ নিয়ে করোনা ইউনিটের আইসোলেশনে ওয়ার্ডে চিকিৎসাধীন ছিল। 

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি