ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩

ঝালকাঠিতে ত্রাণের চাল আত্মসাতে ৬ মাসের কারাদণ্ড

ঝালকাঠি প্রতিনিধি: 

প্রকাশিত : ২৩:৫১, ২০ এপ্রিল ২০২০ | আপডেট: ০১:০০, ২১ এপ্রিল ২০২০

ঝালকাঠিতে সাবেক ইউপি সদস্যের বাসা থেকে ১০ টাকা কেজি দরের ৩০ কেজি ওজনের ৬ বস্তা চাল উদ্ধার করা হয়েছে। এ সময় ৭টি কার্ড জব্দ করা হয়। এঘটনায় সাবেক ইউপি সদস্য হোসেন আলী ও শুক্তাগড় ইউনিয়নের ডিলার মাহাদি হাসানকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার দুপুরে জেলার রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ঘিগড়া গ্রামের সাবেক ইউপি সদস্য হোসেন আলীর ঘরে ৬ বস্তায় সরকারি চাল কালোবাজারে বিক্রির জন্য মৌজুত করা হয়েছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে রাজাপুরের ইউএনও সোহাগ হাওলাদার একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে ঘটনার সত্যতা পায়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে হোসেন আলী ১০ টাকা কেজি দরের ৩০ কেজির ওজনের ৬ বস্তায় ভর্তি ১৮০কেজি চাল সে শুক্তাগড় ইউনিয়নের তালিকাভূক্ত ডিলার মাহাদি হাসানের নিকট থেকে ক্রয় করেছে বলে জানায়।

এ ব্যাপারে ইউএনও সোহাগ হাওলাদার জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ঘিগড়া গ্রামের সাবেক ইউপি সদস্য হোসেন আলীর বাসায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকাল তার বাসায় মজুদকৃত অবস্থায় ৬টি বস্তায় ৩০ কেজি করে মোট ১৮০ কেজি সরকারি চাল উদ্ধার করা হয়। 

এঘটনায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উক্ত সাবেক ইউপি সদস্য হোসেন আলী ও শুক্তাগড় ইউনিয়নের ডিলার মাহাদি হাসানকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়। পরবর্তীতে সাজাপ্রাপ্ত দুজনকে পুলিশের হাতেসোপর্দ করে ঝালকাঠি জেলে হাজতে প্রেরণ করা হয়েছে।

আরকে//


Ekushey Television Ltd.

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি