ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

সোনাইমুড়ীতে সন্ত্রাসী হামলায় দোকান মালিক নিহত 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:০১, ২১ এপ্রিল ২০২০

নোয়াখালীর সোনাইমুড়ীতে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলায় এক মুদি দোকান মালিক নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে উপজেলার চাষিরহাট ইউনিয়নের কাবিলপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের নাম রাহাত হোসেন (২০)। তিনি পাশ্ববর্তী মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের জাওড়া মিজি বাড়ীর ফজলুল হকের ছেলে। এ ঘটনায় মেহরাব হোসেন ভুট্টো ও মহিন উদ্দিন নামে দুই আওয়ামী লীগ নেতাকে আটক করেছে পুলিশ। 

চাষিরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্টো  ও আওয়ামী লীগ নেতা মহিনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার ভোর ৫টার দিকে সিএনজি ও মোটরসাইকেলযোগে বিলপুর উত্তরপাড়ায় হাজ্বী সুপার মার্কেটের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগিয়ে দেয় সন্ত্রাসীরা। এতে নেতৃত্ব দেন চাষিরহাট ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেহরাব হোসেন ভুট্রো ও মহিন উদ্দিন। তাদের সঙ্গে ছিলেন পোরকরা পশ্চিম পাড়ার মো. কালা, মিলন, নান্টু, শাকিলসহ একদল সন্ত্রাসী। 

খবর পেয়ে মুদি দোকানের মালিক রাহাত হোসেন ঘটনাস্থলে আসলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে। তিনি কাবিলপুরে নানার বাড়িতে থেকে ব্যবসা করতেন।

নিহতের বাবা ফজলুল হক জানান, ‘দোকানে আগুন ধরিয়ে দেয়ার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান রাহাত। এতে আমার ছেলেকে পিটিয়ে বিদ্যুৎস্পৃষ্ট করে হত্যা করে সন্ত্রাসীরা। আমি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’               

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি)  আব্দুস সামাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, ‘ঘটনার মূলহোতা মহিন উদ্দিন ও মেহরাব হোসেন ভুট্টোকে আটক করা হয়েছে। অন্য যারা জড়িত আছে তাদেরও ধরার চেষ্টা চলছে।’

প্রসঙ্গত: গত ২৮ মার্চ চাষির হাঠ ইউনিয়নের পৌরকরা পশ্চিম পাড়ার একদল যুবক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই ইউনিয়নের কাবিলপুর মসজিদে এশার নামাজ চলাকালীন সন্ত্রাসী হামলা চালায়। ওই সময় গণপিটুনিতে পৌরকরা গ্রামের ইব্রাহিম খলিল সুমন নামে এক যুবক আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি