ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

হিলিতে সঠিকভাবে ত্রাণ বিতরণ নিয়ে বৈঠক 

হিলি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৩, ২২ এপ্রিল ২০২০

হিলিতে করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে ও মানুষকে ঘরে রাখতে এবং সঠিকভাবে সঠিক মানুষের নিকট ত্রাণ পৌঁছে দেওয়া নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছে বাংলাদেশ সেনাবাহিনী ও প্রশাসন।

বুধবার বিকেল ৩টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলা পরিষদের উন্মুক্ত চত্বরে সামাজিক দুরত্ব নিশ্চিত করে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার ৩টি ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, পৌরমেয়র, কাউন্সিলর, আওয়ামীলীগের সভাপতি সাধারন সম্পাদক ও চালের ডিলারগন উপস্থিত ছিলেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুন উর রশীদ, সেনাবাহিনীর পক্ষে হিলির দায়ীত্বপ্রাপ্ত ক্যাপ্টেন আরাফাত, পৌরমেয়র জামিল হোসেন, ওসি আব্দুর রাজ্জাক আকন্দসহ অনেকে।

সভায় বক্তারা করোনা ভাইরাসের সংক্রামন প্রতিরোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করন ও মানুষকে ঘরে রাখতে প্রশাসনকে সহযোগীতার আহবান জানানো হয়। সেই সাথে ত্রান বিতরন নিয়ে যেন কোন অনিয়ম না হয় সঠিক ব্যাক্তিটি যেন ত্রান পায় সে বিষয় নিয়ে বক্তব্য রাখেন। সেই সাথে ত্রান বিতরন, খাদ্যবান্ধব কর্মসূচী ও ওএমএসের চাল বিতরন নিয়ে কোন ধরনের অনিয়ম না হয় সেবিষয়ে সকলকে হুশিয়ারী দেওয়া হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি