ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে লকডাউনের মধ্যে বাজারে মানুষের ঢল

রাজবাড়ী প্রতিনিধি 

প্রকাশিত : ২১:১০, ২২ এপ্রিল ২০২০

রাজবাড়ীর বড় বাজারে মানুষের ঢল দেখে বোঝার উপায় নেই করোনা ভাইরাসের এ সময়ে সামাজিক নিরাপত্তা রয়েছে কতটুকু। উপচেপড়া ভিরের মধ্যে মানুষের এরকম গাদাগাদি করে কেনাকাটা করা করোনা ভাইরাসের সংক্রমন ঝুকিতে পরেছে সাধারন মানুষ। মানুষের মাঝে নেই করোনা বাইরাসের আতঙ্ক বা ভয়। অথচ ৮ জন করোনা রোগি সনাক্ত হওয়ার পাশাপাশি টানা ১০ দিন লকডাউনের পর আজ বুধবার থেকে অর্নিষ্টকালের লকডাউনের ঘোষনা দিয়েছে রাজবাড়ী জেলা প্রশাসক।

বুধবার সকালে সাড়ে দশটার সময় রাজবাড়ী শহরের বড় চাল বাজার,ফল বাজার ও পেঁয়াজার সহ প্রায় সবগুলো রাস্তায় সাধারন মানুষের এমন চিত্র দেখা গেছে। এতে করোনা ভাইরাস ছড়ানোর ঝুকিতে রয়েছে মানুষ। সচেতন কিছু মানুষ বলছে তারা বাজারে এমন মানুষদের ভির দেখে আতঙ্কে রয়েছেন কখন কার কাছ থেকে তাদের মাঝে করোনা ভাইরাসের জীবানু ছড়ানোর।

তবে দু’একজন পুলিশ সদস্য থাকলেও মানুষের এ চাপ সামাল দেওয়ার মত প্রয়োজনীয় পুলিশ সদস্যদের বাজারে দেখতে পাওয়া যায়নি। তাই সচেতন মহল বলেন, অতি শিঘ্রই প্রশাসন যেন রাজবাড়ীর বড় বাজারে মানুষের চাপ কমাতে টহলের ব্যবস্থা করে। যে ভাবে মানুষ গাদাগাদি করে বাজারে অবাধে চলাচল করছে এতে করোনা ভাইরাস সব মানুষকে আক্রান্ত করবে বলে জানান। এ থেকে মুক্তি পেতে সাধারন মানুষকে তাদের নিজের নিরাপত্তা নিজেকে নেওয়ার পরামর্শ দেন সচেতন মহল। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি