ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

মন্ত্রীর গানম্যানের গুলিতে আহত অপর ব্যক্তিও মারা গেলেন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৮, ২৪ এপ্রিল ২০২০

গাজীপুরের কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর গানম্যানের (দেহরক্ষী) গুলিতে আহত অপর ব্যক্তিও মারা গেছেন। আজ শুক্রবার রাত ২টায় তিনি সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের নাম মো. মহিম উদ্দিন বলে কালিয়াকৈর থানার পরিদর্শক মো. মনিরুজ্জামান জানান। 

পুলিশ সূত্রে জানা যায়, গত ১৬ এপ্রিল রাতে জেলার কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের দেহরক্ষী পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কিশোর কুমারের গুলিতে মো. শহিদ নামে এক ব্যক্তি নিহত হন। সে সময় গুলিবিদ্ধ হন শহিদের বন্ধু মহিম উদ্দিন। ঘটনার পর দিন সকালে কিশোরের বিরেুদ্ধে স্থানীয় থানায় মামলা দায়ের করেন নিহত শহিদের স্ত্রী। কিশোর কুমারকে গ্রেফতার করে রিমান্ড আবেদন করা হলেও করোনা ভাইরাসের কারণে আদালত বন্ধ থাকায় এখনও শুনানি হয়নি।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার দিন বলেছিলেন, ‘মন্ত্রীর গানম্যান এএসআই কিশোর ও তার স্ত্রীর মধ্যে দীর্ঘদন ধরে দাম্পত্য কলহ চলছে। কিশোরের সন্দেহ তার স্ত্রীর সঙ্গে মহিম উদ্দিনের পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে, যা পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে। কিশোর ও মহিমের মধ্যে বন্ধুত্ব রয়েছে। কিশোর আড্ডা দেওয়ার জন্য মহিমকে ফোন করেন। মহিম তার বন্ধু শহিদকে নিয়ে কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া গ্রামের একটি পতিত জমিতে গিয়ে কিশোরের জন্য অপেক্ষা করছিলেন। রাত পৌনে ১০টার দিকে কিশোর মোটরসাইকেলে করে ঘটনাস্থলে গিয়ে পিস্তল দিয়ে অতর্কিতে এলোপাতাড়ি গুলি করেন। এতে ঘটনাস্থলেই শহিদের মৃত্যু হয়।’

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি