ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে বীরমুক্তিযোদ্ধা আকবর হোসেন তালুকদারের ইন্তেকাল

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ 

প্রকাশিত : ১৯:০৫, ২৪ এপ্রিল ২০২০

সিরাজগঞ্জে বীরমুক্তিযোদ্ধা ও সমাজসেবক আকবর হোসেন তালুকদার (৬৩) ইন্তেকাল করেছেন।  ২৩ এপ্রিল বৃহস্পতিবার সন্ধা সাড়ে ৬টায় লাইপো সারকোমা রোগে চিকিৎসাধীন অবস্থায়  একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু বরণ করেন।  তিনি  সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা ইউনিয়নের ইটালী গ্রামের মৃত মোজাহার আলীর ছেলে। শুক্রবার সকাল ১০টায়  ইটালী গ্রামে জানাযা ও সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

 এর আগে ইটালী গ্রামে করোনার কারনে সীমিত পরিসরে মুক্তিযোদ্ধা আকবর হোসেন তালুকদারকে গার্ড অব অনার এবং এক মিনিট নিরবতা পালনের মধ্যদিয়ে রাস্ট্রিয় সম্মান জানানো হয়। 

রাস্ট্রের পক্ষে সম্মাননা জানান সিরাজগঞ্জ সদর সহকারি কমিশনার ভুমি মোঃ আনিসুর রহমান। মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের পক্ষে সম্মান জানান সদর উপজেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার গাজী ফজলুল হক ফজলু।  এসময় তার সহযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। তিনি বাংলাদেশ বিমানে চাকুরি করতেন এবং অনেক সামাজিক সেবামূলক কাজে জড়িত ছিলেন।   মুক্তিযোদ্ধা মৃত আকবর হোসেন তালুকদারের অপর দুই ভাই আমজাদ হোসেন তালুকদার ও আকতার হোসেন তালুকদারও মুক্তিযোদ্ধা। তিনি এটিএন বংলা ও এটিএন নিউজের সিরাজগঞ্জ প্রতিনিধি ফেরদৌস হাসানের  শ্বশুর।

আরকে//    
    


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি