ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

সুনামগঞ্জে ইফতার সামগ্রী বিতরণ 

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৩, ২৫ এপ্রিল ২০২০

সুনামগঞ্জ সদর উপজেলার ৯টি ইউনিয়নে একহাজার অস্বচ্ছল মানুষের মধ্যে ১১৭ জন ইমাম-মোয়াজ্জিন, ১৩৪টি আদিবাসী পরিবার, ১৫০টি বাউল শিল্পীগোষ্ঠি পরিবারসহ ৬'শ পরিবারের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 

শনিবার দুপুর আড়াইটায় সদর উপজেলা পরিষদের উদ্যোগে পরিষদের সামনে অস্বচ্ছল পরিবারের সদস্যদের হাতে ইফতার ও খাদ্যসামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল ও সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা। 

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক মো. ইকবাল মাহমুদ বাবলু, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,পিআইও মো. মানিক মিয়া প্রমুখ। 

সুনামগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন নাহার রুমা বলেন, করোনাতে অস্বচ্ছল মানুষজনের জন্য খাদ্য নিারপত্তা নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিকে হাওরে বোরো ধান কাটার ধুম শুরু হয়েছে এবং আগামী কয়েকদিনের মধ্যে হাওরের সব ধান কাটাও সম্পন্ন হবে।
কেআই/ 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি