ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মৌলভীবাজারে বেড়েছে করোনা রোগী

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৫, ২৬ এপ্রিল ২০২০ | আপডেট: ১০:২২, ২৬ এপ্রিল ২০২০

আক্রান্তের বাড়ি লকডাউন করা হয়েছে- একুশে টেলিভিশন

আক্রান্তের বাড়ি লকডাউন করা হয়েছে- একুশে টেলিভিশন

মৌলভীবাজারের বড়লেখায় প্রথমবারের মতো একজন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে মৌলভীবাজার জেলায় করোনা রোগীর সংখ্যা ৭জন। এর মধ্যে মারা গেছেন দুই জন। নতুন আক্রান্ত ব্যাক্তি করোনা উপসর্গ নিয়ে সিলেটে করোনার প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সৈয়দ সামছুদ্দিন হাসপাতালে ভর্তি ছিলেন। 

আক্রান্তের বাড়ি বড়লেখার কাসেম নগর গুচ্ছ গ্রামে। তিনি বাড়ির পাশে সুমনবাগ চা বাগানে একটি খাবারের দোকান পরিচালনা করতেন বলে জানান বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান।
  
বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রত্নদীপ বিশ্বাস জানান, গতকাল শনিবার রাত সাড়ে ১১ টার দিকে খবর পেয়ে আক্রান্ত ব্যাক্তির গ্রাম ও দোকান এলাকাকে লকডাউন করা হয়। তবে তাঁর শরীরে উপসর্গ থাকায় আগে থেকেই তার বাড়ি লকডাউন করে রাখা ছিলো।
  
এদিকে শনিবার শ্রীমঙ্গল ও রাজনগরে আক্রান্ত  দুজনের সংস্পর্শে থাকা সবার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয় বলে জানান মৌলভীবাজার সিভিল সার্জন ডা: তাওহীদ আহমদ চৌধুরী। তিনি বলেন, ‘এ পর্যন্ত মৌলভীবাজারে করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ৩শত ৫০টি। এর মধ্যে প্রজেটিভ পাওয়া যায় ৬ জনের। অপর একজন মৌলভীবাজারের বাসিন্দা ঢাকায় অবস্থানকালে করোনা আক্রান্ত হয়ে সেখানেই মারা যান।’

এমএস/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি