ঢাকা, সোমবার   ২৪ জানুয়ারি ২০২২, || মাঘ ১০ ১৪২৮

বাগেরহাটে ট্রাক্টর খাদে, চালক আহত, সহকারি নিহত

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ২১:৩০, ২৭ এপ্রিল ২০২০

বাগেরহাটের চিতলমারীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টর খাদে পরে সুশীল মন্ডল (৪৫) নামের চালকের সহকারি নিহত হয়েছেন। সোমবার দুপুরে চিতলমারী উপজেলার আড়–লিয়া গ্রামের নরেশ গোশাইয়ের বাড়ির সামনের রাস্তার মোড় ঘোড়ার সময় এ দূর্ঘটনা ঘটে। 

এসময় ট্রাক্টর চালক সুবল ব্যাপারি (৪৫) আহত হয়েছেন। আহত সুবলকে উদ্ধার করে প্রথমে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় স্থানীয়রা। হতাহতদের বাড়ি খুলনা জেলার দাকোপ উপজেলার ভোজনখালি গ্রামে। তারা ধান মাড়াইয়ের জন্য ট্রাক্টর নিয়ে চিতলমারী আসছিলেন।

চিতলমারী উপজেলার যৌথবাহিনী ক্যাম্পের ইনচার্জ এএসআই প্রভাস সরকার বলেন, ধান মাড়াইয়ের জন্য ট্রাক্টর নিয়ে খুলনার দাকোপ থেকে খিলিগাতি গ্রামের খোকন মন্ডলের বাড়িতে যাওয়ার জন্য আসছিল সুবল ব্যাপারি ও সুশীল মন্ডল। যাওয়ার পথে আড়–লিয়া গ্রামের নরেশ গোশাইয়ের বাড়ির সামনে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে সহকারী সুশীল মন্ডল মারা যায় এবং চালক সুবল মন্ডল গুরুত্বর আহত হয়। স্থানীয়রা সুবল মন্ডলকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

আরকে/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি