ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

বাগেরহাটে ‘ডক্টরস সেফটি চেম্বার’ চালু 

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৩৩, ২৮ এপ্রিল ২০২০

করোনা পরিস্থিতিতে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সুরক্ষার বিষয় নিশ্চিত করতে বাগেরহাট সদর হাসপাতালে ‘ডক্টরস সেপটি চেম্বার’ চালু করা হয়েছে। বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের উদ্যোগ ও ব্যক্তিগত অর্থায়নে এ সেফটি চেম্বার করা হয়েছে। 

মঙ্গলবার দুপুরে বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ ফিতা কেটে সদর হাসপাতাল ভবনে এই ‘ডক্টরস সেপটি চেম্বারের’ উদ্বোধন করেন। 

পর্যায়ক্রমে জেলার সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই ‘ডক্টরস সেপটি চেম্বার’ চালু করা হবে বলে জানিয়েন বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন। 

এসময় বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, ডেপুটি সিভিল সার্জণ ডা. পুলক দেবনাথ, আবাসিক মেডিকেল অফিসার ডা. বেলফার হোসেন, আওয়ামী লীগ নেতা ফিরোজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভীনসহ চিকিৎসা বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, করোনা পরিস্থিতিতে মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিতে সংসদ সদস্য শেখ তন্ময়ের বিভিন্ন উদ্যোগের জন্য তাকে ধন্যবাদ জানাই।
কেআই/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি