ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ঢাকাস্থ রংপুর বিভাগীয় সমিতির উদ্যোগে ঠাকুরগাঁওয়ে খাদ্য বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধি  

প্রকাশিত : ২২:১৭, ২৯ এপ্রিল ২০২০

ঠাকুরগাঁও করোনা সংক্রমণ বিস্তার রোধে ঘরবন্ধী কর্মহীন অসহায় নারী-পুরুষের মাঝে বুধবার খাদ্য সামগ্রী বিতরণ করেছে ঢাকাস্থ রংপুর বিভাগীয় সমিতি।   

এ উপলক্ষে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক আমিনুল ইসলাম, সদর থানার ওসি তানভিরুল ইসলাম, ত্রাণ বিতরণে স্থানীয় সমন্বয়কারী জামিল আশরাফ (ঠাকুরগাঁও অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার) ও মাহমুদুনবী রাজা (ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক) প্রমূখ।  এসময় অতিথিবৃন্দ সমিতির উদ্যোগকে স্বাগত জানান এবং সমিতির নেত্রীবৃন্দকে প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানান।  

জানানো হয়, ঢাকাস্থ রংপুর বিভাগীয় সমিতির সভাপতি (ধর্মমন্ত্রণালয়ের সচিব) নুরুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক  (ঢাকার পুলিশ সুপার) আনিসুর জামান এর উদ্যোগে জেলার প্রায় পাঁচশ কর্মহীন মানুষের প্রত্যেকের মাঝে চাল, ডাল, তেল, লবণ ও সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  

সমিতির পক্ষে জামিল আশরাফ বলেন, ঢাকাস্থ রংপুর বিভাগীয় সমিতি প্রদত্ত এ খাদ্য সামগ্রী পেয়ে জেলার ঘরবন্ধী কর্মহীন অসহায় মানুষজন সমিতির নেত্রীবৃন্দের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন।  

আর খাদ্য সামগ্রী পেয়ে কর্মহীন ফরিদ মিয়া, স্মৃতিরানী, পারভিনসহ আরো অনেকে আনন্দে আবেগাপ্লুত হন এবং তারা সমিতির নেতৃবৃন্দের সুস্বাস্থ্য ও সার্বিক মঙ্গল কামনা করেন। 

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি