ঢাকা, বৃহস্পতিবার   ০৭ জুলাই ২০২২

বাগেরহাটে বীজ ও কৃষি যন্ত্রপাতি হস্তান্তর

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১৫, ২ মে ২০২০ | আপডেট: ১৯:৩৩, ২ মে ২০২০

বাগেরহাটের মোরেলগঞ্জে ধান কাটার জন্য কমবাইন হারভেস্টিং মেশিন ও ম্যানুয়াল হ্যান্ড রিপার মেশিন হস্তান্তর এবং কৃষকদের মাঝে বীজ বিতরণ করা হয়েছে। 

শনিবার দুপুরে মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে এই বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড.আমিরুল আলম মিলন কৃষকদের হাতে কৃষি যন্ত্রপাতি তুলে দেন। পরে ৩০০ জন কৃষককে ২০ কেজি করে আউশ ধানের বীজ এবং ৭৫০ জন কৃষককে বিভিন্ন সবজি ও রবি শস্যের বীজ তুলে দেওয়া হয়। 

এসময় মোরেলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ কামরুজ্জামান মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, বাগেরহাট কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রশিক্ষণ কর্মকর্তা দীপক কুমার রায়, উপজেলা কৃষি কর্মকর্তা রেহানা পারভীন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো. সিফাত আল মারুফ,অপুর্ব কুমার সাহা, টেরিটোরি অফিসার, এসিআই মটরস,খুলনাসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন। 

কৃষি যন্ত্রপাতি ও বীজ বিতরণ শেষে বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন বলেন, করোনা পরিস্থিতিতে ধান কাটায় শ্রমিক সংকট মেটাতে কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। এতেও কৃষকদের সুবিধা হবে।
কেআই/


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি