ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

শেরপুরে খাদ্য সামগ্রী বিতরণ 

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪১, ২ মে ২০২০

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে শেরপুর জেলার সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের আজাদ সমিতি।

শনিবার সকাল ১১টায় সমিতির উদ্যোগে আতিউর রহমান মডেল গালর্স ইনস্টিটিউট মাঠে কামারিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের তিন'শ কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, মশুর ডাল, আলু, সয়াবিন তেল, লবণ ও সাবান। এসময় প্রত্যেককে ৫ কেজি করে চাল, ১ কেজি করে মশুর ডাল, ২ কেজি আলু, ১ লিটার সয়াবিন তেল, আধা কেজি লবণ ও ১টি করে সাবান।

ক্লাবের সদস্যরা নিজেদের অর্থায়নে এসব ত্রাণ সামগী ক্রয় করেন। ওই ক্লাবের সভাপতি সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক প্রধান অতিথি হিসেবে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে কামারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল বারী চাঁন, হুইপ কন্যা ডা. শারমিন রহমান অমি, খাদ্য পরিদর্শক মো. রুকুনুজ্জামান, আতিউর রহমান মডেল গালর্স ইনস্টিটিউট এর প্রধান শিক্ষক মো. জুবাইদুল হক, শিক্ষক নূরুল ইসলাম, শেরপুর জেলা সদর হাসপাতালের ওয়ার্ড মাস্টার শুভা, স্বাস্থ্য সহকারি সোহাগ ও রিয়াদসহ আজাদ সমিতির কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।
  
এদিকে, ত্রাণ সামগ্রী বিতরণ শেষে হুইপ আতিউর রহমান আতিক এমপি জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে পৌর এলাকার নবীনগর মহল্লার দরিদ্র গরীব কৃষক নিজাম উদ্দিন মিজানের ৬ কাঠা জমির ধান কেটে দেন। এসময় জেলা আ’লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী দুলাল মিয়া এবং জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ তাদের সাথে ধানকাটায় অংশ নেন।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি