ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

কলারোয়ায় যুবককে পিটিয়ে জখম

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

প্রকাশিত : ১৯:৪৭, ২ মে ২০২০ | আপডেট: ২০:২৮, ২ মে ২০২০

সাতক্ষীরা ম্যাপ

সাতক্ষীরা ম্যাপ

সাতক্ষীরার কলারোয়ায় রাতে চায়ের দোকান বন্ধ রাখার কথা বলতেই হামলায় শিকার হলো এক যুবক। আহত ওই যুবককে কলারোয়া থেকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় কলারোয়া থানায় শনিবার (২ মে) সকালে একটি অভিযোগ দায়ের হয়েছে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার সিংহলাল বাজারের চায়ের দোকানী মোস্তফা রাত ৯টা-১০টা পর্যন্ত দোকান খুলে রেখে চা বিক্রি করে। শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে ওই বাজার এলাকার সচেতন যুবক হাবিবুর রহমান করোনা ভাইরাস-এর কারণে চায়ের দোকানীকে সন্ধ্যার পরে দোকান বন্ধ রাখার জন্য অনুরোধ করেন। ওই সময় দোকানে থাকা আবুল কালাম আজাদ, আব্দুস সালাম, রানা, আব্দুল ওহাব, সাগর হোসেন, হায়দার আলী সানা দলবদ্ধ হয়ে এলোপাতাড়িভাবে লোহার রড় দিয়ে পিটিয়ে তাকে জখম করে। এ সময় তার পকেটে থাকা নগদ ১২ হাজার ৩৫০ টাকা ছিনিয়ে নেয় তারা। 

মাটিতে পড়ে থাকা হাবিবুর রহমানকে তারা চলে যাওয়ার সময় গলায় পা দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টাও করে। এসময় তার ডাক চিৎকারে লোকজন ছুটে আসলে হাবিবুরকে ফেলে রেখে তারা চলে যায়। পরে উপস্থিত জনতা আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসাপাতালে ভর্তি করে দেয়।

এ ঘটনায় আহত হাবিবুর রহমানের পিতা শহিদুল ইসলাম বাদী হয়ে কলারোয়া থানায় ৬ জনের নামে লিখিতভাবে একটি অভিযোগ দায়ের করেছেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি