ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

করোনা সংকট মোকাবেলা কাজ করছে সরকার: মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:১২, ৩ মে ২০২০

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু বাঙালিকে উপহার দিয়েছেন একটি স্বাধীন দেশ। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন উন্নয়নশীল দেশ। সেই দেশে কোন মানুষই যেন খাদ্যের অভাবে কষ্ট না পায় তার জন্য আওয়ামীলীগ সরকার গ্রহন করেছে বিভিন্ন পদক্ষেপ। এই করেনা সংকটকালে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আর্থ-সামাজিক অবস্থা স্থিতিশীল রাখার জন্য কৃষি, স্বাস্থ্য, রপ্তানী শিল্প ও গার্মেন্টস সহ বিভিন্ন সেক্টরে প্রণোদনা দেয়া এবং অসহায় মানুষের মধ্যে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। 

তিনি রোববার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা  আওয়ামীলীগ কার্যালয় চত্বরে করোনা ভাইরাস জনিত কারনে অসচ্ছল ও কর্মহীন সহ¯্রাদিক মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন কালে তিনি এ কথা বলেন । এসময় কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহ্জ্বা শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। 

পরে মোহাম্মদ নাসিম সামাজিক দুরত্ব বজায় রেখে উপজেলা পরিষদ হলরুমে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করে লকডাউন বাস্তবায়ন করার প্রতি তাগিদ দেন এবং ত্রান সামগ্রী বিতরণের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। 

আরকে//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি