ঢাকা, সোমবার   ১৭ মে ২০২১, || জ্যৈষ্ঠ ২ ১৪২৮

একুশে টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধির মা’য়ের ইন্তেকাল

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১০:৪৪, ৬ মে ২০২০ | আপডেট: ১১:২৫, ৬ মে ২০২০

একুশে টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মীর মো. শাহীনের মা আফিয়া খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৬৫বছর। 

মঙ্গলবার রাত সাড়ে ৯টায় জেলা শহরের কাজিপাড়াস্থ দরগাহ মহল্লার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি স্বামী, ২ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মীর মো. শাহীনের বড় ভাই কণ্ঠশিল্পী ফারুক আহমেদ পারুল বলেন, মা দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। 

পরে রাত ১২টায় শহরের কাজীপাড়ায় খাজা সৈয়দ ইয়ার মোহাম্মদ প্রকাশ আতকাপীরের মাজারে সামাজিক দুরুত্ব বজায় রাখতে মরহুমার দুই দফা নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। 

জানাজা শেষে মাজারের পাশে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। পরিবারের পক্ষ থেকে মরহুমার রুহের মাগফেরাত কামানা করে সকলের দোয়া কামনা করা হয়ছে। 

এদিকে, সাংবাদিক শাহীনের মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ,আ,ম রশিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পি এবং ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম ও সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামিসহ সংগঠনের নেতৃবৃন্দরা। 

বিবৃতিতে তারা মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধির মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে একুশে টিভি পরিবার। 

এমবি//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি