ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ইমাম-পুরোহিতদের পাশে দাঁড়ালেন মাশরাফি

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ২২:৪৪, ৬ মে ২০২০

ইমাম, পুরোহিত, কওমি মাদরাসার শিক্ষক ও মোটরশ্রমিকদের পাশে দাঁড়িয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। বুধবার (৬ মে) নড়াইল শহরের শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক সেন্টার চত্বরে এ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন। 

মাশরাফির প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এবং মিশন সেভ বাংলাদেশ, বিদ্যানন্দ ফাউন্ডেশন ও সিটি ব্যাংকের সহযোগিতায় এ খাদ্যসামগ্রী দেয়া হচ্ছে। 
ফাউন্ডেশন সূত্রে জানা গেছে, সিটি ব্যাংক দিয়েছে-এক হাজার প্যাকেট খাদ্যসামগ্রী। এছাড়া মিশন সেভ বাংলাদেশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশন ৫০০ পরিবারকে খাদ্যসহায়তা দিয়েছে। 

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, ফাউন্ডেশন কর্মকর্তা কামরুল আলম, রাজু ই¯্রাফিল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও শহীদুল্লাহ হলের ভিপি হোসাইন আহম্মেদ সোহান, জিল্লুর রহমান, ফারুক আহম্মেদ প্রমুখ।

এর আগে সিটি ব্যাংক মাশরাফি বিন মর্তুজা এমপির অনুরোধে করোনাভাইরাস মোকাবেলায় এক হাজার কর্মহীন অসহায় পরিবারকে এবং ওরিয়ান গ্রুপ ৫০০ পরিবার, এসএসসি ১৯৯৬ ব্যাচের বন্ধুরা ৫০০ পরিবারকে খাদ্যসহায়তা দিয়েছে। এছাড়া মাশরাফির পক্ষ থেকে ১২০০ অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান, ডাক্তার, নার্স ও সাংবাদিকদের জন্য পিপিই প্রদান, সদর হাসপাতালের প্রবেশদ্বারে জীবানুনাশক কক্ষ ও ডক্টরস সেফটি চেম্বার স্থাপন, জেলা কারাগারের কয়েদিদের জন্য জীবানুনাশক উপকরণ বিতরণ, নির্বাচনী এলাকার এতিমখানাগুলোতে চাল বিতরণ, এক হাজার অস্বচ্ছল খেলোয়াড় ও সংগঠককে খাদ্যসহায়তা প্রদানসহ করোনা মোকাবেলায় বিভিন্ন ধরণের উদ্যোগ গ্রহণ করেন তিনি। 

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি