ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

অভয়নগরে ‘গোলাগুলিতে’ মাদক ব্যবসায়ী নিহত

যশোর প্রতিনিধি

প্রকাশিত : ০৯:২১, ৮ মে ২০২০

যশোরের অভয়নগরে র‍্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ মারুফ মোল্লা (২৬) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হয়েছে। 

বৃহস্পতিবার (৭ মে) রাত ৮টার দিকে উপজেলার চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের মধ্যবর্তী একটি বিলের ফাঁকা জায়গায় এ ঘটনা ঘটে। নিহত মারুফ উপজেলার বুইকারা গ্রামের ড্রাইভার পাড়ার মোসলেম মোল্লার ছেলে।

পুলিশের ভাষ্যমতে, ‘চলিশিয়া ইউনিয়নের ডুমুরতলা ও হাটবিলা গ্রামের মধ্যবর্তী একটি বিলের ফাঁকা জায়গায় মারুফ মোল্লসহ আরও চার-পাঁচজন মাদককারবারি ফেনসিডিল ভাগাভাগি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল সেখানে অভিযানে নামে। নিরাপত্তা বাহনীর উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়তে থাকে মাদককারবারিরা। এসময় র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে গেলেও মারুফ গুলিবিদ্ধ হোন। পরে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়।  

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম সাংবাদিকদের জানান, ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও কয়েক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। মারুফের লাশ অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে রাখা হয়েছে। আহত র‍্যাবের দুই সদস্যকে খুলনায় নেভি হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি। 

এআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি