ঢাকা, বুধবার   ২৭ অক্টোবর ২০২১, || কার্তিক ১১ ১৪২৮

ঝালকাঠিতে স্বেচ্ছাসেবক লীগ নেতার নিরাপত্তা সামগ্রী বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি: 

প্রকাশিত : ১৯:৪৫, ৮ মে ২০২০

ঝালকাঠি সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক এজাজ তালুকদারের উদ্দেগে কর্মরত টিভি-অনলাইন সাংবাদিক, অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন ও স্বেচ্ছাসেবক লীগ জেলা-উপজেলা-পৌর শাখার নেতাকর্মীদের মাঝে করোনা দুর্যোগ মোকাবেলায় পিপিই ও নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জেলা সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে এ  বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব এ্যড. খান সাইফুল্লাহ পনির।

পিপিই পোশাক, গ্লোবস, মাথার আবরন ও হেস্কিসলসহ নিরাপত্তা সামগ্রী ব্যবহারের বিষয় সচেতনতা মূলক বক্তব্য রাখেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. মানষ কৃষ্ণ কুন্ড। এসময় আরো উপস্থিত ছিলেন বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নলছিটি উপজেলা চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোঃনুরুজ্জামান সেলিমসহ দলীয় নেতাকর্মী ও অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দলীয় নেতাকর্মীদের বিতরন শেষে আয়োজক সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক এজাজ তালুকদার অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে নিয়ে পৌর টাউন হলের নীচে টেলিভিশন সাংবাদিক সমিতির কার্যালয়ে আসেন। সেখানে সমিতির সভাপতি সাংবাদিক কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সাংবাদিক শফিউল আজম টুটুলের সঞ্চালনায় সাংবাদিকদের মাঝে পিপিই ও নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়। এসময় বিভিন্ন টেলিভিশন ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

আরকে/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি