ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

তাহিরপুর সংঘর্ষে ৯ জনের নামে থানায় অভিযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৩১, ৮ মে ২০২০ | আপডেট: ২১:৫৫, ৮ মে ২০২০

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বেতাগারা গ্রামে গরুর খড় নিয়ে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ৯ জনকে আসামী করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হলেন উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের বেতাগারা গ্রামের মৃত আব্দুস ছোবাহানের ছেলে মোঃ রতন মিয়া(২৮) ও ইউনুছ মিয়া। 

এ ঘটনায় শুক্রবার সকালে আহতদের স্বজন মোঃ নুর মিয়া বাদি হয়ে একই গ্রামের শিপথ আলীর ছেলে মোঃ শাহজামাল, নুরুজ্জামানসহ ৯ জনের নাম উল্লেখ করে  অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামী করে তাহিরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

অভিযোগ সূত্রে জানা যায়, বেতাগারা গ্রামের মৃত আব্দুস ছোবাহানের ছেলে মোঃ রতন মিয়া(২৮) ও ইউনুছ মিয়া গ্রামের হাওরে গরুর খড় শুকানো নিয়েই একই গ্রামের প্রতিপক্ষ শিপথ আলীর ছেলে মোঃ শাহজামাল ও নুরুজ্জামান গংরা এ সময় বাধা প্রদান করেন। এর এক পর্যায়ে শাহজামাল ও নুরুজ্জামানগংরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় রতন ও তার সহোদর ইউনুছ মিয়া আহত হন। তাদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। 

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি মোঃ আতিকুর রহমান অভিযোগ দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান বিষয়টি তদন্তাধীন আছে। 

আরকে/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি