ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

লোহাগড়ায় শিক্ষকদের নিয়ে ধান কাটলেন যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১১:৪৯, ৯ মে ২০২০

নড়াইলের লোহাগড়া উপজেলার মঙ্গলহাটা গ্রামে শিক্ষকদের নিয়ে ৮০ শতক জমির ধান কাটলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড যশোরের চেয়ারম্যান প্রফেসর ডক্টর মোল্লা আমীর হোসেন। শুক্রবার (৮ মে) দুপুরে লোহাগড়ার মঙ্গলহাটা ও কচুবাড়িয়া গ্রামে দুই কৃষকের ধান কাটেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন যশোর শিক্ষা বোর্ডের প্রকৌশলী কামাল হোসেন, সহকারী কলেজ পরিদর্শক আব্দুল্লাহ আল মুকিত, নড়াইল জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছায়েদুর রহমান, লোহাগড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হামিদ ভূঁইয়া, আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ আল ফয়সাল খান, লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম হায়াতুজ্জামান, কাশিপুর এসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, লক্ষèীপাশা লোহাগড়া পাইলট বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কেএম রেজাউল ইসলামসহ বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারী এবং শিক্ষার্থীরা।

এ ব্যাপারে বর্গাচাষি ইকলাস শেখ বলেন, আমি একজন চা বিক্রেতা। অর্থসংকটে ধান কাটতে না পারায় আমাদের এলাকার শিক্ষকদের সাথে যোগাযোগ করলে যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যানসহ শিক্ষক ও ছাত্ররা আমার ৮০ শতক জমির ধান কেটে দিয়েছেন।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি