ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

এক ঝাঁক তারকা নিয়ে ঈদে বান্নার একাধীক নাটক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৬, ২৯ জুলাই ২০২০

কল্পনায় তিনি দেখেন স্থান, সময়, এমনকি প্রতিটি দৃশ্যেই আনুষঙ্গিক কি কি উপাদান রয়েছে। বুঝে নেন সংলাপের অর্থ এবং গভীরতা। গল্পের মেজাজ, সুর এবং সেই মর্মেই কাস্টিং এবং স্যুটিং। সর্বপরি হাজারো বিষয়ের সঠিক অংক কষা এবং প্রয়োগ। শুধু নিজে বুঝলেই চলবে না, সবাইকে তা বোঝানোর দায়িত্বটিও পালন করেন সুনিপুনভাবে। তিনি মাবরুর রশীদ বান্নাহ। প্রতিটি উৎসবেই যিনি একাধীক ভিন্নধর্মী কাজ নিয়ে দর্শকদের সামনে হাজির হন। এবারও তার ব্যতিক্রম ঘটেনি। এবারের ঈদে ১৪ টি নাটক দর্শকদের উপহার দিচ্ছেন তিনি।

‘অ্য বিটার লাভ স্টোরি’ তাহসান এবং সাফা কবির অভিনীত এই নাটকটি দেখা যাবে বাংলাভিশন এবং ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট’র ইউটিউব চ্যানেলে। তাহসান, মনিরা মিঠু প্রমুখ অভিনীতি ‘আই মিস ইউ মা’ নাটকটি দেখা যাবে বাংলাভিশন এবং লুমিনো পিকচার্স এর ইউটিউব চ্যানেলে। 

জোভান, সাবিলা নূর  অভিনীত ‘মধ্যবিত্ত হওয়াটাই পাপ’। মারজুক রাসেল, এলেন শুভ্রর প্রমুখ অভিনীত  ‌‘আমার অপরাধ কী?’। শহিদুজ্জামান সেলিম এবং এলেন শুভ্র অভিনীত  ‌‘বাপরে, বাপ!’।  জোভান এবং তাসনুভা তিশা অভিনীত ‘সাহেব, বিবি ও চোর’। জোভান, সাবিলা নূর প্রমুখ অভিনীত ‘ডেট রুম’। এই নাটকগুলো প্রকাশিত হবে লুমিনো পিকচার্স এর ইউটিউব চ্যানেলে। 

তৌসিফ, সাবিলা নূর প্রমুখ অভিনীত নাটক ‘বায়না’। সরোয়ার টিউব তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে নাটকটি। ‘শ্বশুর সাহেবের আগমন’ এই নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, সাবিলা নূরসহ আরও অনেকে। এটি প্রচারিত হবে বাংলাভিশনে। পাশাপাশি জি সিরিজের ইউটিউব চ্যানেলেও দেখা যাবে নাটকটি। মোশাররফ করিম, শায়লা সাবি প্রমুখ অভিনীত ‘বাঞ্জনবর্ণ’ প্রচারিত হবে আরটিভিতে।
  
এছাড়াও আরফান নিশো ও তানজিন তিশা অভিনীত ‘ব্লাইন্ড বার্ডস’,  সৈয়দ জামান শাওন ও টয়া অভিনীত ‘দায়িত্ব’, সৈয়দ জামান শাওন ও পার্সা ইভানা অভিনীত ‘ডিপ্রেসড জেনারেশন’ এবং মুশফিক ফারহান ও উর্মিলা শ্রাবন্তী কর অভিনীত ‘হ্যাপী ম্যারেজ এনিভার্সারি’ প্রচারিত হবে বিভিন্ন চ্যানেলে।

এমএস/এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি