ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নিজের ভাইরাল ছবি দেখে চটলেন শ্রীলেখা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:০৬, ৯ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১১:৩৫, ৯ ডিসেম্বর ২০২১

আমার এই বয়সের ক্লিভেজ নিয়ে মানুষের এত উৎসাহ, জানা ছিল না’, সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক শ্রীলেখা মিত্র। সম্প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী। ২৭ সেকেন্ডের ওই রিল ভিডিওতে নানা লুকে ধরা দিয়েছিলেন শ্রীলেখা। কখনও অফ হোয়াইট ব্লেজারে সরাসরি ক্যামেরার দিকে তাকিয়েছেন। 

কখনও পিচ রঙের শাড়িটা সামলেছেন অসাধারণ কায়দায়। কখনও আবার জমকালো লেহেঙ্গায় আলগোছে ঠিক করেছেন চুল। ওই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছিলেন, I definately do my own curves. এক্ষেত্রে #myreligionoflove ব্যবহার করেছিলেন Sreelekha। ওই ভিডিও থেকে একটি ছবি ব্যবহার করে বাংলাদেশের এক পত্রিকা। 

শ্রীলেখার ইঙ্গিত, কিঞ্চিৎ তীর্যক ভঙ্গিতেই ব্যবহার করা হয়েছিল সেই ছবি। এরপরই শ্রীলেখার ঝাঁঝালো প্রশ্ন, 'এটা কি ভাইরাল হওয়ার মতো কোনও খবর? নিজগুণে যা কিছু অর্জন করেছি, তা নিতে ক'টা খবর করেন আপনারা? ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা বলে যে ছবিটি ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে গিয়েছিল, তা নিয়ে কোনও খবর করেছেন?’

আরো বলেন, ‘একটু ক্লিভেজ দেখা গেল কী গেল না, অমনি হইহই পড়ে গেল! আমার এই বয়সের ক্লিভেজ নিয়ে মানুষের এত উৎসাহ জানা ছিল না। এতটা যৌন পিপাসু আপনারা?' তিনি মনে করিয়ে দিয়েছেন, 'আর হ্যাঁ, ৪৬ এর থেকে হালকা বেশি বয়স আমার।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি