ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

জিম লুক নিয়ে আলোচনায় জাহ্নবী কাপুর (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৬, ৯ ডিসেম্বর ২০২১

সুন্দর শারীরিক গঠন ধরে রাখতে প্রতিদিন জিমে অনেকটা সময় কাটান বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। ফিটনেসের ব্যাপারে খুবই সচেতন তিনি। আর তার সেই জিম লুকের জন্য প্রায়ই পাপারাজ্জিদের ক্যামেরায় লেন্সবন্দি হন এ অভিনেত্রী। পরবর্তীতে সামাজিক যোগাযোগ মাধ্যমে করে ভাইরাল হয় সেসব ছবি।

জাহ্নবীর সেই জিম লুক নিয়ে আলোচনার শেষ নেই নেটিজেনদের। প্রশংসায় পাশাপাশি কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েন না এ অভিনেত্রীকে। এসব নিয়েই এবার মুখ খুললেন জাহ্নবী।

সম্প্রতি গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে সেসব বিষয়ে কথা বলেন তিনি। জাহ্নবী জানান, জিম পরবর্তী সময়ে তার ঘামে ভেজা ছবি নিয়ে মাতামাতি দেখে অবাক হন তিনি। বিষয়টা একদম মাথায় ঢোকে না তার। নায়িকার বার্তা, তিনি শুধু জিম করেন না; এর বাইরেও অনেক কিছু করেন।

অভিনেত্রী বলেন, তার জিম লুকে প্রতিদিন মানুষ তাকে দেখছেন, সেটা সবাই পছন্দও করছেন। তিনি সত্যিই অভিভূত, আর অ্যাটেনশন পেতে কার না ভালো লাগে'।

আবার এসব ছবি নিয়ে যারা কটাক্ষ করেন তাদের উদ্দেশে জাহ্নবীর বার্তা, ‘কারো কাছে যদি তার জিম লুক নিয়ে কোনো আপত্তি থাকে, তবে সে বিষয়টি খেয়াল রাখাটা তার কাজ নয়, বরং সেটা তার কাজের একটি ফলাফল মাত্র।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি