ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

লাল পোশাকে সাহসী পোজ দিয়ে ভাইরাল অনন্যা (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:০৭, ১২ ডিসেম্বর ২০২১

অনন্যা পান্ডে মানেই বলিউডের এক ফ্রেস লুক। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই অভিনেত্রীর প্রতিটা পোজই যেন মুহূর্তে ঝড় তোলে নেট দুনিয়ার পাতায়। ঝড়ের বেগে ভাইরাল একাধিক সাহসী পোজে অনন্যার ছবি।  আবারও সকলের নজরের কেন্দ্রে পান্ডে কন্যা।

পরণে লাল পোশাক। সাহসী লুকে ছবি তার সোশ্যাল মিডিয়ার পাতায় খুব একটা কম নয়। একের পর এক ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। তবে তার আগে নিজের হট লুকে ভক্তদের মন একাধিকবার জয় করে নিয়েছেন তিনি। এবার লাল পোশাকে ভাইরাল অনন্যা। 

প্রকাশ্যে বক্ষের খাঁজ, নেই অন্তর্বাস, সাহসী পোশাকে সকলকে তাক লাগিয়ে ছবি শেয়ার করতেই সেলেব মহলের কমেন্টে ভরল কমেন্ট বক্স। ভূমি পেডনেকরও বাদ থাকলেন না তালিকা থেকে। সকলেই এক বাক্যে কমেন্ট করলেন হট, অনন্যার এই ছবিতেই বুঁদ এখন নেট পাড়া। সদ্য বিদেশ সফর করে ফিরেছেন তিনি।  

পরণে সাদা টপ আর নীচে হট প্যান্টে দিব্বি মানিয়েছে অন্যানাকে। সেই সঙ্গেই তাঁর ফিগারের তারিফতো করতেই হয়। স্লিভ লেস টপ আর তার সঙ্গে মানানসই প্যান্ট। সাদা-কালো ছবিতে ধরা পড়ল তাঁর এই আকর্ষণীয় লুক। এই লুকেই নজর কাড়ছেন চাঙ্কি পান্ডে কন্যা।

এক নতুনত্বের ছোঁয়া রয়েছে তাঁর এই পোশাকে। এই পোশাকেই নজর কাড়ছেন নেট দুনিয়ায়। বাবা বিখ্যাত অভিনেতা চাঙ্কি পান্ডে, তারই মেয়ে অনন্যা পান্ডে এখন ঝড় তুলছেন নেট দুনিয়ায়।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি