ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

শ্যুটিং ফ্লোরে রণবীরকে মার বানশালীর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৩৮, ১৫ ডিসেম্বর ২০২১ | আপডেট: ২৩:৪১, ১৫ ডিসেম্বর ২০২১

প্রায় দেড় দশক সময় বলিউডে পার করে ফেলেছেন রণবীর কাপুর। অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন। প্রশংসীত হয়েছে তার একাধিক ছবি। এখন মুক্তির অপেক্ষায় অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'। তার আগে সঞ্জয়লীলা বানশালীকে নিয়ে মুখ খুললেন রণবীর কাপুর।

২০০৭-এর বনশালীর ছবির মাধ্যমেই বলিউডে হাতেখড়ি হয়েছে অভিনেতা রণবীর কাপুরের। সোনাম কাপুর, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে 'সাওয়ারিয়া' ছবিতে কাজ করেছেন তিনি। এরপর 'ওয়েক আপ সিড', 'আজাব প্রেম কি গাজাব কাহানি', 'রাজনীতি', 'রকস্টার'-এর মতো একের পর ছবিতে কাজ করেছেন তিনি। বাবা ঋষি কাপুর এবং মা নিতু কাপুরের নাম ঊর্ধ্বে উঠে, বলিউডে নিজস্ব পরিচয় তৈরি করেছেন তিনি। বর্তমানে অগণিত তার ভক্অত।

কিন্তু জানলে অবাক হবেন, 'সাওয়ারিয়া'-র আগেও ছবিতে কাজ করেছেন রণবীর কাপুর। সেটাও সঞ্জয়লীলা বানশালীর প্রশংসীত ছবি 'ব্ল্যাক'-এ। তবে অভিনেতা নয়, সহ-পরিচালক হিসেবে। সম্প্রতি সাংবাদিকদের সামনে সেই ছবিতেই কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। 

রণবীর বলেন, "যখন আমি ব্ল্যাক ছবিতে ওঁকে অ্যাসিস্ট করি...উনি কোনওদিন আমাকে সহকারি পরিচালকের চোখে দেখতেন না। ঘণ্টার পর ঘণ্টা আমাকে হাঁটু মুড়ে বসিয়ে রাখতেন, আমায় মারতেন, গালিগালাজও করতেন।" 

যদিও এরপর অভিনেতা জানান, আক্রোশের বশে তাকে বানশালী ওই শাস্তি দিতেন না। আগামি দিনের কঠিন লড়াইয়ের জন্য তাকে তৈরি করতেন। তার যাতে ভাল হয়, সেজন্যই করতেন। ২০২২-এর ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে রণবীর কাপুর, অমিতাভ বচ্চন এবং আলিয়া ভাট অভিনীত 'ব্রহ্মাস্ত্র'।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি