ঢাকা, রবিবার   ০৪ ডিসেম্বর ২০২২

বাবিসাস পুরস্কার পেলেন সঙ্গীত অঙ্গনের গুণী ব্যক্তিরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২১, ২৪ জানুয়ারি ২০২২ | আপডেট: ১৮:০০, ২৪ জানুয়ারি ২০২২

বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস)-এর ২১তম আয়োজনে সংগীত বিভাগে বিশেষ অবদানের জন্য এবারের আসরে পুরস্কার পান সংসদ সদস্য ও সংগীত শিল্পী মমতাজ, গায়ক সাব্বির নাসির, গায়িকা আঁখি আলমগীর, সংগীত পরিচালক ইমন চৌধুরী ও বেলাল খান। 

‘রাত জাগা ফুল’ সিনেমার জন্য বেস্ট প্লেব্যাক গায়িকা হিসেবে মমতাজ, একই সিনেমায় শ্রেষ্ঠ সঙ্গীত পরিচালক (চলচ্চিত্র) বিভাগে পুরস্কার পান ইমন চৌধুরী, ২০২১ সালের ‘বিনোদিনী রাই’ গানের জন্য বেস্ট ক্রিটিকস বিভাগে গায়ক হিসেবে পুরস্কার জিতেন সাব্বির নাসির,  ‘এখন আমি’ শিরোনামের গানের জন্য সেরা গায়িকা হিসেবে আঁখি আলমগীর এবং সেরা গায়ক হিসেবে পুরস্কার জিতেন বেলাল খান। 

আজীবন সম্মাননা পান নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ এবং চলচ্চিত্র পরিচালক ছটকু আহমেদ, সংগীত ভুবনে অনন্য অবদানের জন্য কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিৎ এবং ওস্তাদ ইয়াকুব আলী খান। সংগীত বিভাগে এবারের আয়োজনে আরও পুরস্কার পান কাজী সোমা, লায়ন ইশরাত। 

প্রধান অতিথি হিসেবে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতির সভাপতি আবুল হোসেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংসদ সদস্য গ্লোরিয়া ঝর্ণা সরকার, সংসদ সদস্য মমতাজ বেগম, নাগরিক ঢাকার সভাপতি এম নাঈম হোসেন, বেসরকারি টেলিভিশন এটিএন বাংলার সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাশিক আহমেদ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক দুলাল খান। অনুষ্ঠানে সদস্যসচিব হিসেবে দায়িত্ব পালন করেন অভি মঈনুদ্দীন। 

২২ জানুয়ারি বিকেল ৫টায় কৃষিবিদ ইনস্টিটিউট-কেআইবি মিলনায়তনে চলচ্চিত্র, টিভি এবং সংগীত জগতের গুণী তারকাদের হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি