ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

আরশাদের ‘গডফাদার’ অমিতাভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৫, ১৩ মার্চ ২০২২

বলিউড তারকা অভিনেতাদের মধ্যে অন্যতম নাম আরশাদ ওয়ার্সি। নিজের নামের থেকেও তিনি যেনো বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন চরিত্রের নাম ‘সার্কিট’-এ। কৌতূক বা গম্ভীর দৃশ্য যাই হোক না কেনো সবেতেই তিনি যেনো পারদর্শী। খুব অল্প সময়েই মুক্তি পেতে চলেছে তার নতুন সিনেমা 'বচ্চন পাণ্ডে'। নতুন সিনেমা প্রচার অনুষ্টানে সাংবাদিকদের সামনে বলে বসলেন তার 'গডফাদার'-এর নাম। আর 'গডফাদার'-এর নাম নাকি অমিতাভ বচ্চন। কিন্তু কেন?

আসলে নতুন সিনেমার প্রচারে সাংবাদিক সম্মেলনে নিজের ক্যারিয়ার প্রসঙ্গে নানান প্রশ্নের জবাব খোলাখুলি দিলেন এই জনপ্রিয় বলি-অভিনেতা।

সেই সম্মেলনেই এক সাংবাদিক আরশাদকে জিজ্ঞেস করেন,  আপনার পরিবারের সঙ্গে বলিউডের কোনও সম্পর্ক ছিল না তবে সুচনা কার হাত ধরে? তবে ইন্ডাস্ট্রিতে কি আপনার কোনও 'গডফাদার' রয়েছেন? আর থেকে থাকলে তিনি কে?

এই প্রশ্নের জবাবে এতটুকুও দ্বিরুক্তি বা সময় না নিয়েই অমিতাভ বচ্চনের নাম নেন এই অভিনেতা। আরশাদ এ’বিষয়ে আরও বলেন, '১৯৯৬ সালে তার প্রযোজনা সংস্থা এবিসিএল-এর প্রযোজিত তেরে মেরে সপনে-তে কাজ করার সুযোগ পাই।

সেই সিনেমার মাধ্যমেই বড়পর্দায় সূচনা করি। পরিচালক ছিলেন জয় অগাস্টিন। তারাই আমাকে অভিনয়ের জগতে নিয়ে এসেছিলেন। কিন্তু তারপর কী হল জানি না। ওই সিনেমার পর আমার হাত ছেড়ে দিলেন তারা। সামান্যতম কোনও যোগাযোগই আর রাখেননি। তাই প্রকৃত অর্থে তাদের গডফাদার বলব না ঠিক কী বলব, জানি না।'

অভিনেতা আরশাদের এমন বক্তব্য শুনে হাসির মহল ওঠে সেই স্থান। অভিনেতার পাশে বসা অক্ষয়-কৃতিদের মুখেও তখন দেখা যায় চওড়া হাসি।

সূত্রঃ হিন্দুস্থান টাইমস

আরএমএ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি