ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

চাঁদরাতে জেমসের ‘আই লাভ ইউ’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:১৩, ২ মে ২০২২

দীর্ঘ নিরবতা ভেঙে সরব হলেন তিনি। যার কণ্ঠে দোল উঠে মনে। তিনি আর কেউ নন, বাংলা ব্যান্ড সংগীতের জীবন্ত কিংবদন্তি মাহফুজ আনাম জেমস। ‘আই লাভ ইউ’ নামের নতুন গান নিয়ে সোমবার (২ মে) চাঁদরাতে দর্শকদের সামনে আসছেন তিনি।

অনুরাগী-শ্রোতাদের একটা দীর্ঘ অভিযোগ-অভিমান ছিল জেমসের নতুন গান না পাওয়া। এবার ভক্তদের সেই অভিমান ভাঙাতে জেমস হাজির হচ্ছেন নতুন গান নিয়ে। গানে গানে এবার সবাইকে ‘আই লাভ ইউ’ বলবেন এই ব্যান্ড তারকা। 

গত শুক্রবার সন্ধ্যায় ঢাকার গুলশান ক্লাবে এক সংবাদ সম্মেলনে গানটি সম্পর্কে বিস্তারিত জানান তিনি। ‘আই লাভ ইউ’ শিরোনামের এই গানের কথা যৌথভাবে লিখেছেন জেমস ও বিশু শিকদার। গাওয়ার পাশাপাশি সুর ও সংগীত পরিচালনা করেছেন জেমস নিজেই।

জেমস বলেন, “অনেকদিন থেকেই আমার যারা কাছের মানুষ, আশপাশের মানুষ বলছিলেন, একটা নতুন গান করেন। আশপাশের মানুষের কথা এতদিন কানে নেইনি। কিন্তু কিছুদিন হলো আমার মাঠের বন্ধুরা, ময়দানের বন্ধুরা, আমার দর্শক-শ্রোতারা একেবারে দাবি করে বসেছিলেন যে এবার নতুন একটা গান লাগবেই। ঠিক সেই সময় বসুন্ধরা ডিজিটালের পক্ষ থেকে একটা আমন্ত্রণ আসে এবং তাদের সঙ্গে কাজ করার স্বাধীনতা পেয়ে আমি নতুন গান করা আবার শুরু করলাম। গানটি আমার সেই ভক্ত শ্রোতাদের জন্য, যারা মাঠে যান, ময়দানে যান আমার জন্য।”

এরইমধ্যে মিউজিক ভিডিওর শুটিংয়েও অংশ নিয়েছেন জেমস, যেটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। 

জেমসের সর্বশেষ প্রকাশিত অ্যালবাম ‘কাল যমুনা’, ২০০৯ সালে সাউন্ডটেকের ব্যানারে প্রকাশিত হয়েছিল।
আরএমএ/ এসএ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি