ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

টালিউড অভিনেত্রীর খুদে বয়সের ছবি! চিনতে পারছেন?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৩৫, ৮ মে ২০২২

মা দিবসে মায়ের সঙ্গে ছবি শেয়ার করছেন তারকারা। তবে এই অভিনেত্রী দিলেন এক্কেবারে খুদে বয়সের ছবি। মায়ের কোলে চুপটি করে শুয়ে আছে সাদা রঙের ফ্রক পরে! চিনতে পারলেন এই অভিনেত্রীকে?

দিবসটি উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেছেন টালিউড অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। 

আর ক্যাপশনে লিখেছেন, ‘‘তুমিই থাকবে আমার প্রথম রোল মডেল। আমার প্রথম বন্ধু। আমার প্রথম ভালোবাসা। হ্যাপি মাদার্স ডে মা। তোমার ছোট্ট মেয়ের তরফ থেকে।’’

২০২১ সালে করোনাভাইরাসের থাবায় মা-কে হারান ঋদ্ধিমা । সেই সময় মা-কে নিয়ে একটা লম্বা পোস্ট শেয়ার করেছিলেন তিনি। 

লিখেছিলেন, ‘‘এখনও বিশ্বাস হচ্ছে না মা তুমি নেই! এত তাড়াতাড়ি তুমি চলে গেলে! এত তাড়াতাড়ি? আমি তোমার অনুপস্থিতি প্রতিদিন, প্রতি নিঃশ্বাসে টের পাচ্ছি। খুব যন্ত্রণা হচ্ছে, অথচ আমার কষ্টটা লাঘব করবার জন্য তুমি নেই। আমি জানি না, আমার এই জীবনটা তোমায় ছাড়া কেমনভাবে কাটবে? …তোমাকে ছাড়া আমার জীবন অসম্পূর্ণ। ভালো থেকো মা! হাসতে থাকো!’’

টালিউডের পরিচিত মুখ ঋদ্ধিমা। ছোট ও বড় পর্দাতে কাজ করছেন দাপটের সঙ্গে। ব্যোমকেশের সত্যবতী হয়ে দর্শকের অনেক ভালোবাসা কুড়িয়েছেন। এছাড়াও ‘ল্যাপটপ’, ‘রাজকাহিনি’, ‘ক্রিসক্রস’, ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমাতে দেখা মিলেছে তার। সায়ন্তন ঘোষালের পরিচালনায় এরপর দেখা যাবে ‘টেনিদা অ্যান্ড কোং’ সিনেমাতে।

২০১৭ সালের ২৮ নভেম্বর বিয়ে করেন গৌরব চট্টোপাধ্যায়কে। এই জুটিকে খুব পছন্দ করে নেটপাড়া। দু’জনের ছবি প্রায়ই পোস্ট করেন এই অভিনেত্রী।

সূত্র: হিন্দুস্তান টাইমস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি