ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সাইফ-কারিনার নতুন বাড়ির অন্দরমহলের ঝলক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৯, ১৯ মে ২০২২

বছর খানেক আগে বলিউডের বিখ্যাত জুটি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের দ্বিতীয় পুত্র জে’র জন্ম। এর ঠিক পরেই তারা পরিবার-সহ নতুন বাড়িতে চলে আসেন।

খান দম্পতি তাদের সাংসারিক জীবনের বেশির ভাগ সময় ‘পতৌদি প্যালেস’-এ অতিবাহিত করেছেন। সম্প্রতি তারা চলে এসেছেন নতুন বাড়িতে।

‘পাতৌদি প্যালেস’ ছাড়াও মুম্বাইয়ে বান্দ্রা অঞ্চলের ‘ফরচুন হাইটস্’-এ আরও একটি বাড়ি ছিল তাদের। ২০২১ সালের মাঝামাঝি সময়ে তারা ‘ফরচুন হাইটস্’-এর কাছাকাছিই নতুন বাড়িটিতে প্রবেশ করেন।

সাইফ-কারিনার ‘ফরচুন হাইটস্’-এর পুরনো বাড়িটি ২০২১ সালের ২০ আগস্ট থেকে ২০২৪ সালের ১৯ অগস্ট— এই তিন বছরের সময়কালের জন্য ভাড়া দেওয়া হয়েছে।

জানা যায়, দর্শিনী শাহ নামে এক ইন্টেরিয়র ডিজাইনার বলিউড দম্পতির নতুন বাড়িটি নিজের মনের মতো করে সাজিয়েছেন। 

চার তলা বাড়ির পুরোটা জুড়েই ইউরোপীয় ঘরানার অন্দরসজ্জার ছাপ লক্ষ করা যায়। নেটমাধ্যমে অন্দরমহলের বহু ছবি প্রকাশ্যে আসায় ভক্তদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে সাইফিনার বাড়ি ঘিরে।

কাঠের তৈরি বিভিন্ন আসবাব, সুইমিং পুল-সহ ঘরের প্রতিটি দেওয়াল জুড়েই সুন্দর ফটো ফ্রেম রয়েছে। তাদের বাড়িটি এমন ভাবে সাজানো যে, প্রথম নজরে দেখেই ভাল লেগে যায়। মনে হতে পারে, এখানে শান্তি আছে।

বারান্দায় একটি সুন্দর বাগান তৈরি করা হয়েছে। বারান্দার মেঝেয় কালো-সাদা চেক কাটা নকশা। গোপনীয়তা বজায় রাখার জন্য ঘরের মাঝে কাঠের দেয়াল তৈরি করা হয়েছে।

যোগব্যায়াম করার জন্যেও রয়েছে আলাদা ঘর। বিরাট জানালা, কাঠের তৈরি মেঝে এবং দেওয়াল জুড়ে বিভিন্ন ছবি ফ্রেম করে রাখা হয়েছে। প্রতিটি ঘরের কোথাও না কোথাও বই রাখা থাকলেও আলাদা ভাবে তৈরি করা হয়েছে একটি লাইব্রেরি ঘর।

লাইব্রেরিতে কাঠের শো-পিস, বিভিন্ন প্রাচীন জিনিসপত্র, শিল্পকর্মের নিদর্শন রাখা আছে।

এমনকি, তাদের বেডরুমটিও ইউরোপীয় চিন্তাধারায় উদ্বুদ্ধ হয়ে সাজানো। কাঠের মেঝে, সাদা লিনেনের পর্দা দিয়ে সাজানো বিছানা, ফটোফ্রেমে পরিবারের সদস্যদের ছবি ঘরটিকে আরও রাজকীয় করে তুলেছে।

বিছানার সামনেই রয়েছে একটি বিশালাকার ফ্ল্যাট-স্ক্রিন টেলিভিশন, যার নীচে একটি গাঢ় রঙের কাঠের টেবিল। টেবিলের উপর রাখা আরও ফটো ফ্রেম, বই এবং মোমবাতি।

ইংল্যান্ডের প্রতি যে খান-দম্পতির অগাধ ভালবাসা, তা এই বাড়ির সাজসজ্জায় ফুটে উঠেছে। বলিউড তারকাদের বাড়ির মধ্যে সাইফ-কারিনার বাড়ি সত্যিই আলাদা ভাবে নজর কাড়ে। যে কারণেই হয়তো তাদের ভক্তদের মধ্যে এই বাড়ি নিয়ে কৌতূহল রয়েছে।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি