ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘ধাকড়’ মুক্তির দিনেই ৫ কোটির গাড়ির চমক কঙ্গনার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৭, ২০ মে ২০২২ | আপডেট: ২১:০১, ২০ মে ২০২২

বুধবারই বারাণসীতে পুজো দিয়ে এলেন। উপলক্ষ নতুন ছবির সাফল্য কামনা। তার পরেই শুক্রবার, ২০ মে, ‘ধাকড়’ মুক্তির লগ্নে নিজেকে বহুমূল্য উপহার দিলেন কঙ্গনা রানাউত। 

অভিনেত্রীর বাড়ির সামনে এসে দাঁড়াল ঝাঁ-চকচকে বিলাসবহুল গাড়ি। মা, বাবা, বোন এবং ছেলেকে নিয়ে আনন্দের মুহূর্তে ধরা দিলেন ‘এজেন্ট অগ্নি’।

নতুন কেনা গাড়ির মডেল দেখেই চোখ কপালে ভক্তদের। দাম? ৫ কোটি টাকা! যে যা-ই বলুক, নিজেকে ভী-ষ-ণ ভালবাসেন বলিউডের ‘কুইন’। এ দিন নিজেকে নিজের এমন উপহারে ফের তা প্রমাণিত।

‘ধাকড়’-এর পরিচালক রজনীশ ঘাইও নায়িকার প্রশংসায় পঞ্চমুখ। ছবি মুক্তির কিছু দিন আগেই তিনি জানান, কঙ্গনার সঙ্গে কাজ করে তিনি তৃপ্ত। এমন গভীর চরিত্র আর কেউ এ ভাবে ফোটাতে পারতেন না, এমনটাও দাবি করেছেন পরিচালক। 

গত কয়েক সপ্তাহ রীতিমতো ঢাকঢোল পিটিয়ে প্রচার চলেছে ছবির। আগুনের আঁচের মতো দর্শকের হৃদয়ে উত্তাপ ছড়িয়েছে কঙ্গনা-অভিনীত গান ‘শি ইজ অন ফায়ার’।

এত কিছুর পরে মুক্তির দিনে প্রেক্ষাগৃহে কেমন চলল ছবি? সমালোচকদের মতে, ঝলক যতটা সাড়া ফেলেছে, ততটা প্রভাব ফেলতে পারেনি ‘ধাকড়’। তবে একেবারে প্রথম দিনের পক্ষে এমন বিচার বেশ কড়া বলেও মনে করছেন অনেকে।

অভিনেত্রী নিজে অবশ্য খোশমেজাজেই। রিয়্যালিটি শো ‘লক আপ’-এর সঞ্চালনার পাশাপাশি ‘ধাকড়’ মুক্তি। বলিউডে কি সত্যিই রাজত্ব করছেন পর্দার ‘রানি’?

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি