ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

প্রাক্তন স্ত্রীর মামলায় জিতলেন জনি ডেপ, পাবেন দেড় কোটি ডলার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৭, ২ জুন ২০২২

দীর্ঘ প্রতীক্ষার অবসান। যদিও বিবাহ বিচ্ছেদ ঘটেছিল পাঁচ বছর আগেই। তবে তা গড়িয়েছিলো আইনি লড়ায়ে। গার্হস্থ্য হিংসা, যৌন নির্যাতন, এমনকি ধর্ষণের মতো গুরুতর অভিযোগ উঠেছিলো জনি ডেপের বিরুদ্ধে। অবশেষে প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে করা সেই মানহানির মামলায় জিতলেন আমেরিকান অভিনেতা জনি ডেপ। 

দীর্ঘ টানাপোড়েনের পর বুধবার শেষ হলো সেই মামলা। আর এর মধ্যদিয়ে নতুন জীবন পেলেন জনপ্রিয় হলিউড তারকা জনি ডেপ। প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে আনা মানহানি মামলায় আদালতের রায় তার পক্ষেই এসেছে। অ্যাম্বার জনিকে কালিমালিপ্ত করতে চেয়েছিলেন বলে মেনে নিয়েছেন আদালত।

আদালতের জুরি সদস্যরা জানিয়েছেন, অ্যাম্বার গার্হস্থ্য হিংসার যে অভিযোগ জনির বিরুদ্ধে এনেছিলেন তা মিথ্যা এবং অবমাননাকর। অ্যাম্বারকে প্রায় ১.৫ কোটি টাকার ক্ষতিপূরণ দেওয়ারও নির্দেশ দিয়েছেন আদালত। পাশাপাশি জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ আনার পিছনে অ্যাম্বারের অসৎ উদ্দেশ্য ছিল বলেও আদালত জানিয়েছে।

মাত্র ১৫ মাস সংসার করে ২০১৬ সালের মে মাসে বিচ্ছেদের আবেদন করেন হলিউড তরকা দম্পতি জনি ডেপ ও আম্বার হার্ড।

২০১৮ সালে জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তার প্রাক্তন স্ত্রী। এর পরেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। অভিনেতা মিথ্যা বলছেন দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বারও। 

এই জোড়া মামলার শুনানিতে বিস্তর কাদা ছোড়াছুড়ি দেখছে আদালত। উত্তাল ছিল দু’পক্ষের অনুরাগীরা। 

তবে জনির আইনজীবী অ্যাডাম ওয়াল্ডম্যান এক বিবৃতিতে জানিয়েছিলেন, তার মক্কেলের বিরুদ্ধে অ্যাম্বারের আনা গার্হস্থ্য হিংসার অভিযোগ ‘ধাপ্পাবাজি’ ছাড়া আর কিছু নয়। 
তিন দিন ধরে সাত সদস্যের জুরি প্রায় ১৩ ঘণ্টার উপর আলোচনা করার পর এই সিদ্ধান্তে পৌঁছেছেন।
আরএমএ/ এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি