ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

 ‘ভয়ানক’ লুকে রণবীর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০১, ২০ জুন ২০২২ | আপডেট: ১৫:০৫, ২০ জুন ২০২২

শামসেরা’র বেশে 'ভয়ানক' রণবীর কাপুর! এই লুকের জন্য বেশ খাটতে হয়েছে বলিউডের রকস্টারকে। অভিনেতার এই লুক রিলিজের জন্য বড়সড় পরিকল্পনাও করেছিল যশ রাজ ফিল্মস।

কিন্তু, শনিবার। আচমকাই নায়কের লুক ফাঁস হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ রণবীর ভক্তরা। উচ্ছ্বসিত প্রশংসাও করেছেন অনেকে। 

এবারে বিষয়টি নিয়ে মন্তব্য করলেন 'শামসেরা' ছবির পরিচালক করণ মালহোত্রা। তার কথায়, ‘রণবীর কাপুরের এই লুক এবং ছবির পোস্টার দর্শকদের পছন্দ হয়েছে দেখে বেশ ভালোই লাগছে!’ এদিকে ইয়াশ রাজ ফিল্মস এর পক্ষ থেকে জানানো হয়েছে, আগামী ২২ জুলাই হিন্দির পাশাপাশি তামিল এবং তেলুগু ভাষায় মুক্তি পাবে এই ছবি। এই ছবিটির ক্ষেত্রেও প্যান ইন্ডিয়া রিলিজ স্ট্র্যাটেজি নেওয়া হয়েছে। 

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, খাজা নামের এক কাল্পনিক শহরের গল্প দেখানো হবে 'শামসেরা' ছবিতে। সিনেমাটির টাইমলাইন ১৮০০ সাল। এই প্রথমবার 'লার্জার দ্যান লাইফ' হিরোর বেশে দেখা যাবে রণবীরকে।

শনিবার রণবীরের লুকের পাশাপাশি ছবির পোস্টার সোশ্যাল মিডিয়ায় লিক হওয়ার সঙ্গে সঙ্গেই তুফানের গতিতে তা ছড়িয়ে পড়ে। বলা চলে, নিমেষে ভাইরাল হয়ে যায় পোস্টারটি। এরপরেই নেটিজেনদের বৃহদাংশ রণবীর সহ গোটা 'শামসেরা' টিমের প্রশংসা করতে শুরু করেন। কিন্তু, ইয়াশ রাজ এর পোস্টার লঞ্চের যাবতীয় পরিকল্পনা মাঠে মারা গিয়েছিল। যদিও বিষয়টির ইতিবাচক দিককে গুরুত্ব দিতে চাইছেন ছবির পরিচালক।

এ বিষয়ে অগ্নিপথ খ্যাত পরিচালক করণ বলেন, ‘আমরা অনেককিছুই পরিকল্পনা করি। ঠিক সময়ে ঠিক কাজ করব ভাবি। কিন্তু, অনেককিছুই করা হয়ে ওঠে না। কারণ, পরিকল্পনা করতে করতে আমরা ভুলে যাই যে পৃথিবী নিজের সময়মতো ঘোরে। এই ধরনের ঘটনা তারই উদাহরণ!’ তিনি আরও বলেন, "আমি খুশি। কারণ রণবীর কাপুরের এই লুক মানুষের ভালো লেগেছে।"

পরিচালকের সংযোজন, ‘আমরা আগামী সপ্তাহের মাঝামাঝি সময় থেকে প্রচার শুরু করব ভেবেছিলাম। কিন্তু, ফ্যানদের তর সইছিল না। আমি তাদের দোষারোপ করতে পারি না। তারা সত্যিই দীর্ঘদিন অপেক্ষা করেছেন। দীর্ঘ চার বছর পর রণবীর পর্দায় ফিরছেন। ভক্তরা তাঁদের উচ্ছ্বাস চেপে রাখতে পারছেন না। এটাই স্বাভাবিক।’

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি