ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

জুটি বাঁধছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫১, ২৬ জুলাই ২০২২

সায়ন্তন ঘোষালের আগামী ছবির শ্যুটিং হতে চলেছে লন্ডনে। আসলে এই ছবির প্রেক্ষাপটই লন্ডন। এখনও অবধি ছবির নাম ঠিক হয়নি। তবে ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের প্রথম ছবি ‘মায়ার বাঁধন’। সেই ছবিতে অভিনেত্রীর বাবার চরিত্রে অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার প্রায় ২৫ বছর পর এবার পর্দায় স্বামী স্ত্রীর চরিত্রে দেখা যাবে এই দুই তারকাকে। সায়ন্তন ঘোষালের আগামী ছবিতে জুটি বাঁধছেন তারা। ছবির গল্প এমন এক দম্পতিকে নিয়ে যাদের মধ্যে বয়সের বিস্তর ফারাক। ছবির শ্যুটিং শুরু হতে চলেছে সেপ্টেম্বরে।

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছবি 'অচেনা উত্তম'। সেই ছবিতে উত্তম কুমারের স্ত্রী গৌরীদেবীর চরিত্রে অভিনয় করেছেন শ্রাবন্তী। রিলিজের অপেক্ষায় রয়েছে তার আরও বেশ কয়েকটি ছবি। কিছুদিন আগেই লন্ডনে ছবির শ্যুটিং করে ফিরলেন অভিনেত্রী। ফের আগামী সেপ্টেম্বরে লন্ডনেই শ্যুটিংয়ে যাচ্ছেন শ্রাবন্তী। সায়ন্তন ঘোষালের আগামী ছবির শ্যুটিং হতে চলেছে লন্ডনে। আসলে এই ছবির প্রেক্ষাপটই লন্ডন। এখনও অবধি ছবির নাম ঠিক হয়নি। তবে ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের কাবেরী অন্তর্ধানের পর ফের একসঙ্গে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। ছবির গল্পে তারা স্বামী স্ত্রী, তাদের মধ্যে বয়সের ব্যবধান অনেক। তারা থাকেন লন্ডনে, সেখানেই এক সাময়িক ক্রাইসিসের মধ্যে পড়ে তারা। কীভাবে সেই ক্রাইসিস থেকে তারা বের হয় তা নিয়েই ছবির চিত্রনাট্য। সায়ন্তনের সঙ্গে প্রসেনজিতের এটাই প্রথম ছবি। অন্যদিকে সায়ন্তন ঘোষালের পরিচালনায় আগেও কাজ করেছেন শ্রাবন্তী। রবীন্দ্রনাথ কাব্য রহস্যে অভিনয় করেছেন তিনি। সেখানে ঋত্বিক চক্রবর্তীর বিপরীতে দেখা যাবে তাকে।

এই বছরে তিনবার লন্ডনে শ্যুট করতে চলেছেন অভিনেত্রী। এমনিতেই নায়িকার পায়ের তলায় সর্ষে। কিছুদিন আগেই তিনি গিয়েছিলেন দুবাইয়ে। সম্প্রতি তিনি ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। এরপরই লন্ডনে শ্যুটিংয়ে রওনা দেবেন নায়িকা। তবে শ্যুটিংয়ের মাঝেও লন্ডনের আশেপাশে কান্ট্রি সাইডে ঘোরার পরিকল্পনা রয়েছে তার।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি