ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

২০১৪ সালে ডিভোর্স হয় লাক্স তারকা বাঁধনের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:০৯, ২৯ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ১০:১৫, ৩০ সেপ্টেম্বর ২০১৭

লাক্স তারকা আজমেরী হক বাঁধন। ২০১০ সালের ৮ সেপ্টেম্বর হঠাৎ করেই বিয়ে করেন ব্যবসায়ী মাশরুর সিদ্দিকী সনেটকে। কিন্তু বিয়ের ৪ বছর শেষ হতে না হতেই গুজব ও গুঞ্জন ওঠে- ডিভোর্স হয়েছে বাঁধনের। কিন্তু আনুষ্ঠানিক ভাবে গণমাধ্যমে কখনও প্রকাশ করেননি সংসার ভাঙার খবর। দীর্ঘদিন চেপে রাখা হলেও স্বামীর গোপন বিয়ের ঘটনায় মুখ খুললেন বাঁধন।

একাধিক সূত্রে জানা গেছে, আনুষ্ঠানিকভাবেই ২০১৪ সালের ২৬ নভেম্বর ডিভোর্স হয় অভিনেত্রী বাঁধনের। সম্প্রতি লাক্স তারকা আজমেরী হক বাঁধনও গণমাধ্যমের সাথে কথা বলতে গিয়ে কিছু ব্যক্তিগত কথা প্রকাশ করে ফেলেন। যার প্রেক্ষিতে খোঁজ নিয়ে জানা যায় তারা নিজেরাই আলাদা হয়ে গেছেন।

বাঁধন নিজেই ঢাকা সিটি করপোরেশনের সালিশী পরিষদে বিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন। আবেদনটি করা হয় ২০১৪ সালের আগস্টের ১০ তারিখ। বিচ্ছেদ চাওয়ার সিদ্ধান্ত থেকে সরে দাঁড়ানোর ৯০ দিন পার হয়ে গেলেও দুই পক্ষের কেউই আপস মীমাংসার জন্য হাজির হননি এবং কোনো আবেদন করেননি। স্বাভাবিক নিয়মেই বিচ্ছেদটি গৃহীত হয় ২৬ নভেম্বর। তবে ডিভোর্স সার্টিফিকেটে বিচ্ছেদের তারিখ হিসেবে ১০ আগস্টকেই গণ্য করা হয়েছে।

বাঁধন বলেন, ‘ডিভোর্সের আবেদন আমি করিনি। সনেটই ডিভোর্স চেয়ে আমাকে নোটিশ পাঠিয়েছে।’

এই ঘটনাকে চেপে যাওয়ার কারণ হিসেবে বাঁধন বলেছেন, ‘মেয়ের ওপর নেতিবাচক প্রভাব যাতে না পড়ে তার জন্যই বিষয়টি চেপে রাখা হয়েছে। কিন্তু যখন দেখছি মেয়ের বাবা ওকে আমার কাছ থেকে সরিয়ে নিতে চাইছে, বাধ্য হয়েই তখন প্রকাশ্যে আসতে হলো।’

//এস/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি