ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

‘আরমান ভাই’ আসছে বড় পর্দায়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৫, ৩ নভেম্বর ২০১৭ | আপডেট: ১৩:২১, ৪ নভেম্বর ২০১৭

‘মাখন মিয়ার অদ্ভুত বউটা’, ‘মাখন মিয়ার উদার বউটা’, ‘সিকান্দার বক্স’, ‘অ্যাবারেজ আসলাম’ ‘আরমান ভাই দ্য জেন্টেলম্যান’ ও ‘আরমান ভাই হানিমুনে’ সহ অসংখ্য জনপ্রিয় নাটকের নির্মাতা সাগর জাহান। ইতিমধ্যে বেশ কিছু নাটক-টেলিফিল্ম করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। নতুন খবর হচ্ছে- ‘আরমান ভাই’ চরিত্রটি নিয়ে সাগর জাহান নির্মাণ করতে যাচ্ছেন চলচ্চিত্র।

এ বিষয়ে সাগর জাহান বলেন, ‘হ্যাঁ, আরমান ভাইকে নিয়ে চলচ্চিত্র নির্মাণ করব। তবে ২০১৯ সালে। কারণ  শুরুতে একটি মৌলিক গল্প নিয়ে চলচ্চিত্র তৈরি করব। আর এখন সেই চলচ্চিত্রের প্রস্তুতি নিচ্ছি।’

তবে নতুন একটি গল্প নিয়ে নির্মিত হবে ‘আরমান ভাই’ চলচ্চিত্রটি। আর ছোট পর্দার মতো ‘আরমান ভাই’ চরিত্রটি তুলে ধরবেন জাহিদ হাসান। যদিও ২০১২ সালে প্রথম এ চরিত্রটি নিয়ে চলচ্চিত্র নির্মাণের কথা জানিয়েছিলেন নির্মাতা। তবে প্রাথমিক কিছু কাজ এগোলেও পরে তা থেমে যায়।

উল্লেখ্য, ২০০৮ সালে স্ক্রিপ্ট নিয়ে সাগর জাহান প্রথম জাহিদ হাসানের সঙ্গে দেখা করতে যান। এরপর স্ক্রিপ্ট দেখে জাহিদ হাসানের চরিত্রটি পছন্দ হয়। তারপর ছোট পর্দায় উঠে আসে আরমান ভাই চরিত্রটি। ‘আরমান ভাই ফাঁইসা গেছে’ শিরোনামে নাটকের প্রথম খণ্ড নির্মিত হয়। এরপর প্রতি ঈদ আনন্দেই দর্শকের সঙ্গী হয়েছে ঢাকাইয়া ভাষায় আরমান ভাইয়ের দাদাগিরি আর হাস্যরসাত্মক কার্যকলাপ।

এসএ/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি