ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সেরা অভিনেত্রী হওয়ার পথ বাতলে দিলেন বিদ্যা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:০২, ৫ নভেম্বর ২০১৭

বলিউড কিংবা টালিউডে কার না অভিনয় করার স্বাধ জাগে । কত তরুণীই না টালিগঞ্জে পা রাখার সোনালী স্বপ্ন বুনে হৃদয়ে কল্পনার জগৎ সৃষ্টি করেন! কিন্তু কতজনই বা স্বপ্নের জায়গায় আসতে পারেন? আর কতজনই বা স্বপ্নের জায়গায় অভিনয়ের মাধ্যমে টিকতে পারেন ?

তাদের জন্য এবার শক্তিমাণ অভিনেতা বা অভিনেত্রী হওয়ার পথ বাতলে দিলেন ওপার বাংলা ও বলিউডে সমান জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান। নতুন ছবি ‘তোমহারি সুলো’ নিয়ে আলাপকালে সাংবাদিকদের কাছে অভিনেত্রী হওয়ার মূলমন্ত্র বাতলে দিলেন গুণী এই অভিনেত্রী।

ডার্টি পিকচার খ্যাত বিদ্যাবালান বলেন, প্রতিটি ছবিতে ভিন্ন ভিন্ন আঙ্গিকে অভিনয়ের মাধ্যমেই একজন শিল্পী পাকা অভিনেতা বা অভিনেত্রী হয়ে উঠতে পারেন। তিনি বলেন, আমার সবচেয়ে ভাল লাগার জায়গা হল, দর্শক প্রতিটি ছবিতে আমাকে আলাদা আলাদাভাবে দেখেন। পরিচালকরা আমাকে আলাদা আলাদা চরিত্রে অভিনয়ের জন্য ডাকেন।

তোমহারি সুলো নিয়ে বিদ্যা বালান বলেন, ছবিটি মিডল ক্লাস (মধ্যবিত্ত পরিবারের) কাহিনী নিয়ে তৈরি করা হয়েছে। এতে আমাকে একজন মধ্যবিত্ত পরিবারের নারী হিসেবে দেখা যাবে, যে কোনদিন কাজের জন্য বাইরে বের হননি । কিন্তু একসময় রেডিও জকির কাজ পায় । এতে দর্শকরাও বুঝতে পারবে, তাহলে আমি কেন পারবো না।

তোমহারি সুলোর ভিডিও লিঙ্ক নিচে দেওয়া হলো….

সূত্র : আইএএনএস

 

এমজে/ এআর

 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি