ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আনুশকার ‘ভাগামতি’র রহস্য

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০৯, ৮ নভেম্বর ২০১৭

‘বাহুবলী’র তারকা ‘দেবসেনা’ আনুশকা শেট্টি। মঙ্গলবার ছিলো তাঁর জন্মদিন। আনুশকার জীবনের এই বিশেষ দিনেই প্রকাশ্যে এলো তাঁর আগামী সিনেমার প্রথম ঝলক। সিনেমার নাম ‘ভাগামতি’। সিনেমার প্রযোজক সংস্থা টুইটারে আনুশকার নতুন সিনেমার প্রথম ঝলক শেয়ার করেছেন। টুইটে লেখা হয়েছে, ‘সে আসছে...’।

সিনেমাটি একটি সুপারন্যাচারাল থ্রিলার ধরণের। পোস্টারেও দেখা গেছে সেই ছাপ। মেরুণ রঙের কামিজ, খোলা চুল, এক হাতে রক্তমাখা কাঠের হাতুড়ি এবং অন্য হাতে পেরেক পুঁতে রাখা। সেখান থেকে ঝরে পড়ছে রক্ত। আনুশকার এই লুক কিন্তু বেশ রহস্য তৈরি করেছে।

আনুশকা শেট্টির আগামী সিনেমার প্রথম ঝলকেই যে তিনি বাজিমাত করেছেন সেটা আর বলার অপেক্ষা রাখে না।   

‘ভাগামতি’র এই প্রথম ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই আলোচনা শুরু করেছেন নেটিজেনরা।  ‘বাহুবলী’র ‘দেবসেনা’ লুক ঝেড়ে ফেলে আনুশকার এমন রহস্যময়ী আগমন বেশ পছন্দ করছেন দর্শকরা। কেউ প্রশংসা করে আনুষ্কাকে অভিনন্দন জানিয়েছেন। কেউ আবার নিজের সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন সেই ছবি।

বলিউড ইন্ডাস্ট্রি সূত্রে জানা গেছে, আগামী বছর জুন থেকে শুরু হবে সিনেমাটির শুটিং। এই সিনেমাতে অভিনয় করার কথা তব্বুরও। সিনেমাটি তামিল, তেলুগু এবং মালয়ালী ভাষায় মুক্তি পাবে। সিনেমার পরিচালক এবং লেখক জি অশোক। ২০১৮-তেই মুক্তি পাওয়ার কথা আনুশকার ‘ভাগামতি’র।

সূত্র : আনন্দবাজার

এসএ/এআর


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি